English

24 C
Dhaka
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
- Advertisement -

নিসচার ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী সফল করার লক্ষ্যে বড়লেখা নিসচার প্রস্তুতি সভা সম্পন্ন

- Advertisements -

নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার উদ্যোগে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।  শনিবার (২৮ নভেম্বর) সন্ধ্যা ৬ ঘটিকায় পৌরশহরের একটি হলরুমে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।
সভায় আগামী ১লা ডিসেম্বর নিরাপদ সড়ক চাই-নিসচা’র ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সপ্তাহব্যাপী বিভিন্ন কর্মসূচি গ্রহন করা হয়।
বড়লেখা নিসচা’র যুগ্ম আহ্বায়ক মার্জানুল ইসলামের সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন বড়লেখা নিসচা’র আহবায়ক তাহমীদ ইশাদ রিপন।
সভায় বক্তারা আগামী ১লা ডিসেম্বর নিসচা’র ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী সফল করার জন্য নিসচা বড়লেখা উপজেলা শাখার নেতৃবৃন্দ সমগ্র দেশ বাসীর প্রতি আহ্বান জানান।
এছাড়াও ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নিসচা বড়লেখা উপজেলা শাখা সপ্তাহব্যাপী কর্মসূচি গ্রহন করে। কর্মসূচির মধ্যে রয়েছে, নিসচার ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল। স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি।
জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ। চালক ও যাত্রীদের মাঝে জনসচেতনতামূলক লিফলেট ও স্টিকার ক্যাম্পেইন সহ আরও নানান কর্মসূচি গ্রহন করেছে নিসচা বড়লেখা উপজেলা শাখা।
সভায় উপস্থিত ছিলেন- নিসচা’র কার্যকরী কমিটির সদস্য ও আইনজীবী সহকারী গোলাম কিবরিয়া, নজমুল ইসলাম, মাওলানা মাসুম আহমদ, রমা কান্ত দাস, নূরে আলম মোহন, রাসেল আহমদ, আলী হোসেন, কেফায়েত উল্লাহ ও মারুফ হোসাইন, মোহাম্মদ আলী সহ প্রমূখ।
উল্লেখ্য, করোনাভাইরাসের কারণে সীমিত পরিসরে স্বাস্থ্যবিধি মেনে নিসচা’র ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করবে নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন