ব্রেকিং নিউজ

আপডেট ৫ মিনিট ৩ সেকেন্ড

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি, ২০২১, ১৪ মাঘ, ১৪২৭, শীতকাল, ১৪ জমাদিউস সানি, ১৪৪২

বিজ্ঞাপন

নিসচার ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে যুক্তরাজ্য শাখার ভার্চুয়াল আলোচনা সভা আগামীকাল

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

‘পথ যেন হয় শান্তির মৃত্যুর নয়’ এ স্লোগানে ‘নিরাপদ সড়ক চাই’ (নিসচা)-এর জন্ম আজ থেকে ২৭ বছর আগে, ১৯৯৩ সালের ১ ডিসেম্বর। ওই বছর ২২ অক্টোবর সড়ক দুর্ঘটনায় জাহানারা কাঞ্চনের মৃত্যু হয়। এ মৃত্যুর মধ্য দিয়ে ইলিয়াস কাঞ্চন অনুধাবন করেছিলেন, দুর্ঘটনার হাত থেকে রক্ষার জন্য সবার আগে দরকার ব্যক্তিসচেতনতা। সেই কাজটি তিনি নিরলসভাবে শুরু করছেন, আজও করছেন।

বিজ্ঞাপন

আগামী ১লা ডিসেম্বর নিসচার ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী। এই উপলক্ষে যুক্তরাজ্য শাখার আয়োজনে আগামীকাল এক ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

নিরাপদ সড়ক চাই যুক্তরাজ্য শাখার সাধারন সম্পাদক মুহিব উদ্দিন চৌধুরী জানান, ১ ডিসেম্বর, ২৮ বছরে পা দিবে নিসচা। এই উপলেক্ষ্য যুক্তরাজ্য শাখার আয়োজনে আগামীকাল এক ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত হবে। সভায় প্রধান অতিথি হিসেবে থাকবেন যুক্তরাজ্যস্থ বাংলাদেশের হাই কমিশনার সাঈদা মুনা তাসনিম, প্রধান বক্তা হিসেবে থাকবেন নিরাপদ সড়ক চাই এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন, বিশেষ অতিথি হিসেবে থাকবেন প্রবীণ রাজনীতিবিদ মুক্তিযুদ্ধের সংগঠক সুলতান মাহমুদ শরীফ, লন্ডন টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের স্পিকার কাউন্সিলর আহবাব হোসেন, জালালাবাদ এসোসিয়েশন যুক্তরাজ্যের প্রতিষ্ঠাতা সভাপতি ও বাংলাদেশ সেন্টার এর সিনিয়র সহ-সভাপতি মুহিবুর রহমান মহিব, রাজনীতিবিদ ও ক্রীড়া সংগঠক নইম উদ্দিন রিয়াজ, এসএসবি এর চেয়ারম্যান কমিউনিটি ব্যক্তিত্ব আজিজ চৌধুরী, রাজনীতিবিদ কমিউনিটির পরিচিত মুখ আনোয়ারুজ্জামান চৌধুরী ও রাজনীতিবিদ সমাজসেবক মানবাধিকারকর্মী আব্দুল আহাদ চৌধুরী।

সভাপতিত্ব করবেন নিরাপদ সড়ক চাই যুক্তরাজ্য শাখার সভাপতি আবুল হেলাল চৌধুরী সেলিম।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x