English

31 C
Dhaka
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
- Advertisement -

নিসচা জুড়ী উপজেলা কমিটির অনুমোদন

- Advertisements -

মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলায় নিরাপদ সড়ক চাই (নিসচা) এর আহবায়ক কমিটির আনুমোদন দিয়েছেন নিসচার কেন্দ্রীয় চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও মহাসচিব সৈয়দ এহসান-উল হক কামাল।
বৃহস্পতিবার নিসচার কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম ও সিলেট বিভাগীয় কমিটির সদস্য সচিব জহিরুল ইসলাম মিশু এর হাত থেকে কমিটির অনুমোদন পত্র গ্রহন করেন জুড়ী উপজেলা নিসচার কার্যকারি সদস্য তাজুল ইসলাম। কমিটিতে সাইফুল ইসলাম সাইফ কে আহবায়ক এবং আবুল হোসেন লিটন কে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট কার্যকারী কমিটি ঘোষণা করা হয়েছে।
কমিটির অন্যান্য সদস্যরা হলেনঃ যুগ্ন- আহবায়কঃ প্রভাষক লিটন রঞ্জন দত্ত, প্রভাষক জহিরুল ইসলাম সরকার। কার্যকারী সদস্যঃ মনিরুল ইসলাম, সিরাজুল ইসলাম জসিম, মুহিবুর রহমান, জাকারিয়া মাহমুদ, হারুনুর রশীদ, সাহেদুর রহমান, রিপন কুমার দাস, কামরুল হোসেন পলাশ, রাজিব বৈদ্য, অমিত আল- হাসান, সারোয়ার আহমদ আসাদ, কাওসারুল গনি রাফি, তাজুল ইসলাম, এমরান উদ্দিন, সাইফুর রহমান, কাওসার আহমেদ উজ্জল, আবুল হাসেম প্রমুখ।
এছাড়া কমিটিতে সাতজন উপদেষ্টা ও তিনজন পৃষ্ঠপোষক অনুমোদন দেওয়া হয়। উনারা হলেনঃ ফরহাদ আহমেদ (ভারপ্রাপ্ত অধ্যক্ষ), বদরুল ইসলাম (জেলা পরিষদ সদস্য), রিঙ্কু রঞ্জন দাস (উপজেলা ভাইস চেয়ারম্যান), আলহাজ্ব তাজুল ইসলাম, অ্যাডভুকেট আনোয়ারুল ইসলাম, মাহবুবুল ইসলাম কাজল, জি.এম. বদরুল ইসলাম, এ.পে. আজিজুর রহমান আজিজ প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন