ব্রেকিং নিউজ

আপডেট ২৯ মিনিট ৩৩ সেকেন্ড

ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি, ২০২১, ৮ মাঘ, ১৪২৭, শীতকাল, ৮ জমাদিউস সানি, ১৪৪২

বিজ্ঞাপন

সিলেট বিভাগে ২৯ জনের করোনা পজেটিভ, আরো একজনের মৃত্যু

সিলেট ব্যুরো

নিরাপদ নিউজ

সোমবার (৩০) নভেম্বর সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজের পিসি আর ল্যাব এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে সিলেট বিভাগের চার জেলার আরও ২৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

বিজ্ঞাপন

সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় জানান সোমবার নমুনা পরিক্ষায় ১০ জনের রিপোর্ট পজিটিভ আসে।

আক্রান্তদের মধ্যে সিলেট জেলার ৮ জন,সুনামগন্জ জেলার ১ জন ও মৌলভীবাজার জেলার ১ জন বাসিন্দা। এদিকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের প্রভাষক জি এম নূরনবী আজাদ জুয়েল জানান, আজ শাবির ল্যাবে ১৬০ টি নমুনা পরীক্ষায় ১৯ জন করোনাক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছেন।

শনাক্তদের মধ্যে সিলেট জেলার ১২ জন,সুনামগঞ্জ জেলার ৪ জন,হবিগঞ্জ জেলার ২ ও মৌলভীবাজার জেলার ১ জন বাসিন্দা। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪ হাজার ৬২৯ জন। এরমধ্যে সিলেট জেলায় ৮ হাজার ৪৪৬ জন, সুনামগঞ্জ জেলায় ২ হাজার ৪৬৫ জন,হবিগঞ্জ জেলায় ১হাজার ৮৯৪ জন,মৌলভীবাজার জেলায় ১ হাজার ৮৩০ জন।

গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে আরো ১ জন মৃত্যু বরন করেছেন।তিনি সিলেট জেলার বাসিন্দা। এই পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বিভাগে মারা গেছেন ২৪৪ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৮১, সুনামগঞ্জে ২৫, হবিগঞ্জে ১৬ এবং মৌলভীবাজারে ২২ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।
গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ৩১ জন করোনা মুক্ত হয়েছেন।

এই নিয়ে সিলেট বিভাগের ১৩ হাজার ৪০২ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ৭৭১৯, সুনামগঞ্জে ২৪০৯, হবিগঞ্জে ১৫৬১, মৌলভীবাজারে ১৭১৩ জন রোগী করোনা জয় করে বাড়ি ফিরেছেন।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x