English

35 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

ডুমুরিয়ায় বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে নিরাপদ সড়ক চাই এর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

- Advertisements -

মঙ্গলবার নিসচা কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে খুলনার ডুমুরিয়া নিরাপদ সড়ক চাই ডুমুরিয়া উপজেলা শাখা এবং খর্নিয়া হাইওয়ে পুলিশের অংশগ্রহণে জনসচেতনতামূলক ট্রাফিক ক্যাম্পেইন,  মাক্স বিতরণ, মানববন্ধন এবং বর্ণাঢ্য মোটরসাইকেল শোভাযাত্রার আয়োজন করে।
এ সময় ডুমুরিয়া বাজার, নতুন রাস্তা, খর্নিয়া বাজার, কাঠালতলা বাজার, এবং চুকনগর বাজারে দোকানদার, ক্রেতা, জনসাধারণের মাঝে জনসচেতনতামূলক প্রচারপত্র, ,মাস্ক বিতরণ এবং স্বাস্থ্যবিধি মেনে পথ চলার আহ্বান জানানো হয়। সড়কও মহাসড়কে চলাচলকারী পরিবহন শ্রমিক, যাত্রীও জনসাধারণের মাঝে নিসচা সদস্যরা সড়ক আইন সম্বলিত প্রচারপত্র তুলে দেন।
এছাড়া ট্রাফিক আইন মেনে পথ চলার আহ্বান জানান। এ সময় যারা মাস্ক বিহীন চলাচল করছিল তাদেরকে সংগঠনের পক্ষ থেকে বিনামূল্যে মাস্ক প্রদান করা হয়। মানববন্ধনে নিসচা সদস্যরা বলেন আমরা  সড়কে মৃত্যু চাই না, সবাইকে সড়ক আইন মেনে পথ চলতে হবে। মনে রাখতে হবে সামান্য অসতর্কতা একটি পরিবারের সারা জীবনের কান্না।
নিরাপদ সড়ক আইন ২০১৮ এখন সময়ের দাবি, আমরা দ্রুত সড়ক আইন বাস্তবায়ন চাই।
প্রচারপত্র ও মাস্ক বিতরণকালে উপস্থিত ছিলেন, নিরাপদ সড়ক চাই (নিসচা) ডুমুরিয়া উপজেলা শাখার সম্মানীয় উপদেষ্টা অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) রঞ্জন কুমার তরফদার, আহবায়ক খান মহিদুল ইসলাম, যুগ্ন আহবায়ক আব্দুল হালিম মুন্না, গাজী আবদুল আজিজ, সদস্য সচিব মোঃ গাজী মাসুম,নিসচা সদস্য এস ডি রাসেল, নাজমুল হোসেন বকুল, শাহেদ শরীফ রায়হান, মোঃ মোক্তার হোসেন, মোঃ নাসিম গাজী, আরিফুজ্জামান নয়ন, সাব্বির হোসেন বাপ্পি, রুবায়েত, ফয়সাল, নাজমুল, জুয়েল, হাদিস, নজরুল, রিয়াদ, আরো উপস্থিত ছিলেন ডেপুটি জেনারেল ম্যানেজার ডুমুরিয়া (পল্লী বিদ্যু)  মোঃ আব্দুল মতিন। খর্নিয়া হাইওয়ে পুলিশ ইনচার্জ মোঃ রেজাউল করিম,এ এস আই আব্দুল খালেদ, নায়েক মনোয়ার হোসেন সহ হাইওয়ে পুলিশ ফোর্স।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন