English

32 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

বিরতি শেষে কাজে ফিরলেন আলভী: কাজ করছেন চারটি নতুন ধারাবাহিকে

- Advertisements -
Advertisements
Advertisements

লাক্স তারকাভিনেত্রী আলভীকে মাঝেমধ্যেই কাজে বিরতি নিতে হয় তার একমাত্র কন্যার জন্য। কিন্তু এবার বিরতি শেষে বেশ ভালোভাবেই অভিনয়ে ফিরেছেন। অভিনয়ে ফিরেই আলভী চারটি নতুন ধারাবাহিকে কাজ করছেন।
ধারাবাহিকগুলো হচ্ছে ফরিদুল হাসানের ‘ফরেন ভিলেজ’, কায়সার আহমেদের ‘চাঁন বিরিয়ানি’, কায়সার আহমেদ ও আল হাজেনের ‘গোলমাল’ এবং আল হাজেনের ‘মধুমতি’।
এ চারটি নতুন ধারাবাহিকের মধ্যে তিনটির শুটিংয়ে এরই মধ্যে অংশ নিয়েছেন তিনি। চলতি মাসেই তিনি আল হাজেনের নতুন ধারাবাহিক ‘মধুমতি’র শুটিংয়ে অংশ নেবেন বলে জানিয়েছেন আলভী। অভিনয়ের পাশাপাশি আলভী দীর্ঘদিন পর উপস্থাপনায়ও ব্যস্ত হয়ে উঠেছেন। নিয়মিত উপস্থাপনাও করছেন তিনি।
বাংলাভিশনের নিয়মিত রান্নার অনুষ্ঠান ‘আমাদের রান্না ঘর’ অনুষ্ঠানের উপস্থাপনা করছেন তিনি। বিরতির পর আবারও অভিনয়ে ব্যস্ত হওয়া প্রসঙ্গে আলভী বলেন, ‘২০১৮ সালের ২৫ জানুয়ারি আমার কোলজুড়ে আমার প্রথম সন্তান কন্যা আহেলী আসে। এরপর থেকে দীর্ঘ সময় তাকে নিয়েই আমার যতো ব্যস্ততা ছিল। যে কারণে অভিনয়ে সময় দেওয়া একেবারেই সম্ভব হয়নি।
এখন বেশ কিছুটা নিজেকে গুছিয়ে নিয়েছি। তাই আবারও অভিনয়ে নিজেকে ব্যস্ত করে তুলেছি। নিজের মতো করেই কাজ করছি।’ আলভী সর্বশেষ ২ বছর আগে ফরিদুল হাসানের সাত পর্বের ধারাবাহিক ‘বউয়ের দোয়া পরিবহন’ ও শাহজাদা মামুনের ‘পাত্র নির্বাচন’ খন্ড-নাটকে অভিনয় করেন।
উল্লেখ্য, ২০০৭ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় প্রথম রানারআপ হন আলভি। এরপর তিনি অসংখ্য নাটকে অভিনয় করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন