ব্রেকিং নিউজ

আপডেট ডিসেম্বর ৪, ২০২০

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি, ২০২১, ৯ মাঘ, ১৪২৭, শীতকাল, ৯ জমাদিউস সানি, ১৪৪২

বিজ্ঞাপন

সিলেট বিভাগে ৪৮ জনের করোনা পজেটিভের মধ্যে সিলেট জেলায় ২৮ জন

সিলেট ব্যুরো

নিরাপদ নিউজ

বৃহস্পতিবার (৩) ডিসেম্বর সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজের পিসি আর ল্যাব এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে সিলেট বিভাগের চার জেলার আরও ৪৮ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় জানান বৃহস্পতিবার নমুনা পরিক্ষায় ৯ জনের রিপোর্ট পজিটিভ আসে। আক্রান্তদের মধ্যে সবাই সিলেট জেলার বাসিন্দা।

বিজ্ঞাপন

এদিকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের প্রভাষক জি এম নূরনবী আজাদ জুয়েল জানান, আজ শাবির ল্যাবে ১৮৬ টি নমুনা পরীক্ষায় ৩৯ জন করোনাক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছেন।

শনাক্তদের মধ্যে সিলেট জেলার ১৯ জন,সুনামগঞ্জ জেলার ৪ জন,হবিগন্জ জেলায় ১৩ জন ও মৌলভীবাজার জেলার ৩ জন বাসিন্দা। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪ হাজার ৭৫০ জন। এরমধ্যে সিলেট জেলায় ৮ হাজার ৫২০ জন, সুনামগঞ্জ জেলায় ২ হাজার ৪৭৫ জন,হবিগঞ্জ জেলায় ১হাজার ৯১০ জন,মৌলভীবাজার জেলায় ১ হাজার ৮৪১ জন।

এই পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বিভাগে মারা গেছেন ২৪৪ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৮১, সুনামগঞ্জে ২৫, হবিগঞ্জে ১৬ এবং মৌলভীবাজারে ২২ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ৩৩ জন করোনা মুক্ত হয়েছেন।

এই নিয়ে সিলেট বিভাগের ১৩ হাজার ৫১৯ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ৭৮২৯, সুনামগঞ্জে ২৪১২, হবিগঞ্জে ১৫৬৪, মৌলভীবাজারে ১৭১৪ জন রোগী করোনা জয় করে বাড়ি ফিরেছেন।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x