English

31 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

বিএনপি এখন হেফাজতের ঘাড়ে ভর করেছে: মাহবুব উল আলম হানিফ

- Advertisements -
Advertisements
Advertisements

বিএনপি আমলেই দেশে জঙ্গি ও ধর্মীয় মৌলবাদীদের উত্থান হয়েছিল, তাদের দলই জঙ্গি লালনকারী বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য মাহবুব উল আলম হানিফ।
তিনি বলেন, আওয়ামী লীগ দেশ থেকে জঙ্গি দূর করেছে, আওয়ামী লীগ কখনো জঙ্গিকে লালন করে না। এখন যারা দেশের মহানায়ক বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার কথা বলছে, তাদের সাথেও বিএনপির সখ্যতা রয়েছে। তাই বিএনপি ঘোলা পানিতে মাছ স্বীকারের চেষ্টা করছে। তাই হেফাজতের ঘাড়ে তারা ভর করেছে।
আজ বুধবার বিকেলে যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জের সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, বর্তমান প্রধানমন্ত্রীর সময় দেশে উন্নয়নের ধারা সচল রয়েছে। করোনা কালেও অন্য যেকোনো দেশের তুলনায় দেশের অর্থনীতি ভালো রয়েছে। পদ্মাসেতুর কাছে প্রায় শেষের পথে। সারাদেশে উন্নয়নমূলক নানা প্রকল্প বাস্তবায়নের পথে। এমন সময় ভাস্কর্যের ধুয়া তুলে হেফাজত নেতারা দেশকে অস্থিতিশীল করে তুলতে চায়। তাদের উদ্দেশ্য অন্য। কারণ হেফাজতে যারা আছে তারা প্রায় সবাই বিএনপি জোটে রয়েছে। এদের বেশির ভাগই আবার স্বাধীনতা বিরোধী। তাই বঙ্গবন্ধুর ভাস্কর্যে তারা আঘাত করে বুঝিয়ে দিয়েছে এরা এ দেশ চাই না। এরা পাকিস্থানের প্রেতাত্মা।
এ সময় আরো বক্তব্য রাখেন কুষ্টিয়া-১ আসনের সাংসদ আ.ক.ম সরোয়ার জাহান বাদশা, কুষ্টিয়া-৪ আসনের সাংসদ যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সেলিম আলতাফ জর্জ, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, জেলা পরিষদ চেয়ারম্যান রবিউল ইসলামসহ অন্যরা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন