English

38 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

লক্ষ্মীপুরের রামগতিতে পরিবারের সদস্যদের বেঁধে রেখে গৃহবধূকে ধর্ষণ

- Advertisements -

লক্ষ্মীপুরের রামগতিতে ঘরে ঢুকে পরিবারের সদস্যদের হাত-পা বেঁধে রেখে এক গৃহবধূকে (১৪) ধর্ষণের পর বেদম মারধরের অভিযোগ উঠেছে। এ ঘটনায় মিরাজ হোসেন (২৬) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। আটক মিরাজসহ চার যুবক ধর্ষণের ঘটনার সঙ্গে জড়িত বলে জানিয়েছে ভুক্তভোগীর পরিবার।
সোমবার (১৪ ডিসেম্বর) বিকেল পর্যন্ত এ ঘটনায় থানায় মামলা হয়নি। ভুক্তভোগী গৃহবধূর বাবা বাদী হয়ে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছে পুলিশ।
এর আগে রোববার (১৩ ডিসেম্বর) গভীর রাতে উপজেলার চর আলগী ইউনিয়নের চর নেয়ামত গ্রামে গৃহবধূর বাবার বাড়িতে এ ধর্ষণের ঘটনা ঘটে। সোমবার সকালে ভুক্তভোগী নারীকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়।।
অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত মিরাজকে পুলিশ আটক করলেও বাকি তিনজন পলাতক।
আটক মিরাজ চর নেয়ামত গ্রামের নুর মোহাম্মদের ছেলে।
পুলিশ ও ধর্ষণের শিকার গৃহবধূ জানান, রাতে খাবার শেষে পরিবারের সদস্যরাসহ ওই গৃহবধূ ঘুমিয়ে পড়েন। হঠাৎ গভীর রাতে একদল অজ্ঞাত লোক দরজা ভেঙে ঘরে ঢোকে। ঘরে ঢুকেই তারা পরিবারের সদস্যদের হাত-পা বেঁধে ফেলেন। একপর্যায়ে ওই গৃহবধূকে একজন ধর্ষণ করেন এবং বাকি তিনজন তাকে সহযোগিতা করেন। পরে তারা গৃবধূকে বেদম মারধর করে ঘরে থাকা টাকা ও স্বর্ণালঙ্কারসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে পালিয়ে যান। চিৎকার শুনে আশপাশের লোকজন এসে গৃহবধূসহ পরিবারের লোকজনকে উদ্ধার করে।
ধর্ষণের শিকার ওই নারীর মাথাসহ শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে।
রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোলায়মান জানান, ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার করা হবে। ভুক্তভোগী নারীর বাবাকে বাদী করে মামলার প্রস্তুতি চলছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন