ব্রেকিং নিউজ

আপডেট ডিসেম্বর ১৫, ২০২০

ঢাকা রবিবার, ১৭ জানুয়ারি, ২০২১, ৩ মাঘ, ১৪২৭, শীতকাল, ৩ জমাদিউস সানি, ১৪৪২

বিজ্ঞাপন

বিটিশ সঙ্গীতশিল্পী জেইন মালিকের বোনের বিয়ের অনুষ্ঠানে পুলিশের হানা

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

বিটিশ সঙ্গীতশিল্পী জেইন মালিকের বোনের বিয়ের অনুষ্ঠানে হানা দিয়েছে পুলিশ। করোনাভাইরাস সংক্রমণের জন্য দেয়া টিয়ার থ্রি বিধিনিষেধ লঙ্ঘনের দায়ে ওই অনুষ্ঠান পণ্ড করে দেয় তারা। এসময় উপস্থিত অতিথিদের জরিমানা করা হয়।

বিজ্ঞাপন

জেইন মালিকের ছোট বোন ওয়ালিয়া (২২) শনিবার দেশটির ওয়েস্ট ইয়র্কশায়ারের ব্রাডফোর্ডে ইসলামিক রীতি অনুযায়ী বিয়ে করেন জুনায়েদ খান (২৪) নামে এক যুবককে। গাড়ি ছিনতাইয়ের একটি অপরাধে জড়িত থাকার জন্য ২০১৭ সালে ৫ বছরের জেল দেওয়া হয় জুনায়েদকে। তার সঙ্গে ওয়ালিয়া বিবাহ বন্ধনে আবদ্ধ হলেও অনুষ্ঠানে উপস্থিত হননি তার বাবা। এমনকি তাতে দেখা যায়নি জেইন মালিককেও।

অনুষ্ঠানের আয়োজন করা হয় ওয়ালিয়ার বোন সাফা’র ব্রাডফোর্ডের বাড়িতে। সেখানে নবদম্পতিকে অভ্যর্থনা জানাতে উপস্থিত ছিলেন প্রায় ৪০ জনের মতো অতিথি। কিন্তু ওই শহরটি এখন টায়ার থ্রির অধীনে রয়েছে। এই বিধিনিষেধে এক সঙ্গে কোনও বিয়ের অনুষ্ঠানে ১৫ জনের বেশি মানুষ উপস্থিত থাকতে পারবে না। এছাড়া বিয়ের রিসেপশন অনুষ্ঠান ছিল অননুমোদিত।

ফলে খবর পেয়েই শনিবার সন্ধ্যা ৬টার দিকে সেখানে উপস্থিত হয় ওয়েস্ট ইয়র্কশায়ারের পুলিশ। সেখানে উপস্থিত অনেককে জরিমানা করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

ওয়ালিয়ার বোন সাফার যে বাড়িতে অনুষ্ঠান আয়োজন করা হয় সেখান থেকে প্রায় ১০০ মিটার দূরে বসবাস করেন জেইন মালিকের মা-বাবা। জানা গেছে, পাত্র জুনায়েদ খানের অতীতে অপরাধ সংশ্লিষ্টতার অভিযোগে এতটুকু দূরত্বে মেয়ের বিয়ের অভ্যর্থনা অনুষ্ঠানে উপস্থিত হতে অস্বীকৃতি জানিয়েছেন তারা।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x