English

38 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

টাঙ্গাইলের নাগরপুরে গ্রামবাসীর টাকায় রাস্তা সংস্কার

- Advertisements -
Advertisements
Advertisements

চলতি বছরের কয়কে দফা বন্যায় রাস্তা ঘাটের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। এতে চলাচলের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে এলাবাসীসহ স্কুল কলেজগামী ছাত্র ছাত্রীদের। একই সঙ্গে গাড়ি চলাচলের উপযোগী রাস্তা না থাকায় মুমূর্ষু রোগী নিয়ে বিপাকে পড়তে হচ্ছে প্রতিনিয়ত।
এমনি দুর্ভোগের শিকার টাঙ্গাইলের নাগরপুর উপজেলার সহবতপুর ইউনিয়নের কোকাদাইর গ্রামের উত্তর ও দক্ষিণে অবস্থিত রাস্তা দুটি। তিনটি ইউনিয়নের মানুষ এ দুটি রাস্তা দিয়ে চলাচল করে। তাই সরকারি বরাদ্দ না থাকলেও ভোগান্তি দূর করতে গ্রামবাসীর দেয়া ২ লাখ ৫০ হাজার টাকা ব্যয়ে সংস্কার হচ্ছে কোকাদাইর দক্ষিণ ও উত্তর পাড়ার রাস্তা দুটি।
মঙ্গলবার (১৫ ডিসেম্বর) সকালে ওই রাস্তা মেরামত কাজের উদ্বোধন করেন সহবতপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তোফয়েল আহাম্মেদ মোল্লা।
এ প্রসঙ্গে ইউপি চেয়ারম্যান তোফায়েল আহাম্মেদ মোল্লা বলেন, সরকারি বরাদ্দ না থাকায় স্থানীয়দের টাকায় রাস্তাটির সংস্কার কাজ হচ্ছে। পরিষদে সরকারি টাকা বরাদ্দ আসলে পরিবর্তে রাস্তার আরও উন্নয়ন করা হবে।

কোকাদাইর গ্রামের নূরুল ইসলামের সভাপতিত্বে উন্নয়ন কাজের উদ্বোধন অনুষ্ঠানে আরও বক্তব্য দেন- সমাজসেবক রেজাউল ইসলাম রেজা, মোতালেব হোসেন সাগর, লিয়াকত আলী টিটু, ইউপি সদস্য রমজান হোসন মিটুল,আবু সাইদ, সাবেক ইউপি সদস্য লুৎফর রহমান।
এ সময় আরও উপস্থিত ছিলেন এলাকার নারী পুরুষসহ গণ্যম্যান্য ব্যক্তিবর্গ ।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন