English

29 C
Dhaka
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
- Advertisement -

চাঁদপুরের শাহরাস্তিতে চালকের বুদ্ধিমত্তায় রক্ষা পেলেন অর্ধশতাধিক যাত্রী

- Advertisements -

চাঁদপুরের শাহরাস্তিতে চালকের বুদ্ধিমত্তায় বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল পদ্মা এক্সপ্রেস নামের একটি যাত্রীবাহী বাস। হঠাৎ করে ব্রেক ফেল হলে চালক দ্রুত গাড়িটি সড়কের পাশে থাকা ইটের স্তূপে উঠিয়ে দেন। তাৎক্ষণিক বাসটি থেমে যায়। তবে বাসের সামনের অংশ কিছুটা ক্ষতিগ্রস্ত হয়েছে। এতে বাসের চালক হালকা আঘাত পেলেও রক্ষা পায় বাসে থাকা অর্ধশতাধিক যাত্রীর জীবন।
বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) দুপুরে উপজেলার দোয়াভাঙ্গা কালিয়াপাড়া এলাকায় চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। শাহরাস্তি থানার ট্রাফিক পরিদর্শক মো. কবির হোসেন এ তথ্য নিশ্চিত করেন।
বাসের চালক মো. মানিকের বরাত দিয়ে তিনি জানান, বৃহস্পতিবার দুপুরে ঢাকা থেকে পদ্মা এক্সপ্রেস নামের বাসটি চাঁদপুরের উদ্দেশে ছেড়ে আসে। পথিমধ্যে শাহরাস্তি উপজেলার দোয়াভাঙ্গা কালীয়াপাড়া অতিক্রম করার সময় হঠাৎ করে বাসের ব্রেক ফেল হয়। পরে সড়কের পাশে একটি ইটের স্তূপে উঠিয়ে গাড়িটি থামানোর ব্যবস্থা করেন। এতে তেমন কোনো ক্ষয়ক্ষতি হয়নি।
ট্রাফিক পরিদর্শক কবির বলেন, ঘটনার সঙ্গে সঙ্গে আমরা ঘটনাস্থলে পৌঁছে যাই। মূলত চালকের বুদ্ধিমত্তার কারণে বাসের অর্ধশতাধিক যাত্রী বড় ধরনের দুর্ঘটনার কবল থেকে রক্ষা পায়। যাত্রীদের উদ্ধার করে তাদের গন্তব্যে পৌঁছে দেয়া হয়েছে।
দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধার করে চাঁদপুরে নিয়ে আসা হয়েছে বলেও জানান তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন