English

28 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

বিজয় দিবসে বৈশাখী টিভির বিজয় উৎসব এবং একজন বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা

- Advertisements -

বিজয়ীর সাথে বিজয় উৎসব- শ্লোগানকে সামনে রেখে একজন বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা দিল বৈশাখী টেলিভিশন কর্তৃপক্ষ। মহান বিজয় দিবসে বৈশাখী টেলিভিশনে কর্মরত এ বীর মুক্তিযোদ্ধা হলেন এস এম জয়নাল আবেদীন। ১৬ ডিসেম্বর সন্ধ্যায় বৈশাখী টেলিভিশনের প্রধান কার্যালয়ে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে এই সম্মাননা জানানো হয়। বৈশাখী টেলিভিশনে কর্মরত সকল বিভাগীয় প্রধানের উপস্থিতিতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি বৈশাখী টেলিভিশনের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলন। এ সময় তিনি বলেন, এই প্রতিষ্ঠানে কর্মরত একজন মুক্তিযোদ্ধাকে সম্মাননা জানাতে পেরে বৈশাখী পরিবার গর্বিত। তবে এ আয়োজনের নেপথ্য কারিগর হেড অব নিউজ অশোক চৌধুরীকে ধন্যবাদ। আগামীতেও এ রকম মহতী আয়োজন অব্যাহত রাখার ইচ্ছা প্রকাশ করছি।
হেড অব নিউজ অশোক চৌধুরী বলেন, জয়নাল আবেদীনের মতো অকুতোভয় এই সূর্য সন্তানদের জন্যই বাংলাদেশ আজ স্বাধীনতা পেয়েছে-তাদের প্রতি কৃতজ্ঞতা। বার্তা প্রধান সাইফুল ইসলামের উপস্থাপনায় আরো বক্তব্য রাখেন, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু, জিএম সরদার রউফ, প্লানিং কনসালট্যান্ট জুলফিকার আলী মানিক, অনুষ্ঠান আহ্বায়ক জয় প্রকাশ সরকার প্রমুখ।

বিজয়ী বীর মুক্তিযোদ্ধা সহকর্মী এস এম জয়নাল আবেদীনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বার্তা বিভাগ, অনুষ্ঠান বিভাগ, প্রশাসন ও সম্প্রচার বিভাগের পক্ষ থেকে জানানো হয় ফুলের শুভেচ্ছা। মুক্তিযোদ্ধা এস এম জয়নাল আবেদীন বলেন, মুক্তিযুদ্ধে অংশ নিতে পারা একটা গৌরবের বিষয়। বৈশাখী পরিবার আমাকে যে সম্মান দিল তার জন্য কৃতজ্ঞ, আজীবন অমলিন হয়ে থাকবে এই স্মৃতি।
অনুষ্ঠানের আহ্বায়ক জয় প্রকাশের উপস্থাপনায় দ্বিতীয় পর্বে ছিল এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। মিতিন খানের নাচ দিয়ে শুরু হওয়া এ অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন নূপুর জাহান, মির্জা মুহিত, হুমায়রা তাহসিন ঈশিকা, শাহনাজ শানু, দেশ খান, শিপার খান, জুয়েল, জয় প্রকাশ প্রমুখ।
সবশেষে কবিতা আবৃত্তি করেন রবিউল হাসান প্রধান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন