English

38 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

শরীয়তপুরে নিজের বাসেই চাপা পড়ে মারা গেলেন মালিক!

- Advertisements -

শরীয়তপুরে নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাস খাদে পড়ে গিয়ে বাসটির মালিক নিহত হয়েছেন। এ সময় আরও পাঁচজন আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
সোমবার দুপুর সোয়া ১টার দিকে শরীয়তপুর-ঢাকা মহাসড়কের জাজিরা উপজেলার পূর্বনাওডোবা ইউনিয়নের সাকিম আলী চৌকিদারকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত ব্যক্তির নাম জাহাঙ্গীর হাওলাদার (মাইজ্জা ভাই)। তিনি নড়িয়া উপজেলার ফতেহজঙ্গপুর গ্রামের আমজাত আলী হাওলাদারের ছেলে। জেলা বাস মালিক সমিতির সভাপতি ফারুক আহমেদ তালুকদার এই তথ্য নিশ্চিত করেছেন।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার দুপুর সোয়া ১টার দিকে হাওলাদার পরিবহন নামের একটি বাস জাজিরা মাঝির ঘাট থেকে শরীয়তপুর সদরের দিকে যাচ্ছিল। জাজিরা উপজেলার পূর্বনাওডোবা ইউনিয়নের সাকিম আলী চৌকিদারকান্দি এলাকায় পৌঁছালে যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে যায়। তখন বাসে থাকা বাসের মালিক জাহাঙ্গীর হাওলাদার (মাইজ্জা ভাই) বাসের নিচে চাপা পড়েন এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজহারুল ইসলাম সরকার জানান, বাস দুর্ঘটনায় নিহত ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন