ব্রেকিং নিউজ

আপডেট ডিসেম্বর ২২, ২০২০

ঢাকা রবিবার, ১৭ জানুয়ারি, ২০২১, ৩ মাঘ, ১৪২৭, শীতকাল, ৩ জমাদিউস সানি, ১৪৪২

বিজ্ঞাপন

জালালাবাদ ইউকের উদ্যোগে করোনা আক্রান্তদের রোগ মুক্তি ও বিশ্বের কল্যানকামনা করে দোয়া মাহফিল

যুক্তরাজ্য প্রতিনিধি

নিরাপদ নিউজ

জালালাবাদ এসোসিয়েশন ইউকের উদ্যোগে সোমবার ২১ ডিসেম্বর করোনা আক্রান্ত জালালাবাদ ইউকের সহ-সভাপতি এম এ মুনিম, কার্য নির্বাহী সদস্য জাহাঙ্গীর খান, এসোসিয়েশনের অন্যতম সদস্য একাউন্টেন্ট আবু তাহের রোগ মুক্তি ও জালালাবাদ এসোসিয়েশন ইউকের শিক্ষা বিষয়ক সম্পাদক শিব্বির আহমেদের মাতার মাগফেরাত কামনায় জুম ভিডিও কলের মাধ্যমে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে করোনা আক্রান্ত ব্যক্তিদের এবং যারা মৃত্যুবরণ করেছেন তাদের সবার রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মুনাজাত করা হয়। এছাড়াও বাংলাদেশ সহ বিশ্বের সকল করোনা আক্রান্তদের দ্রুত সুস্থতা কামনা ও বিশ্বের শান্তি ও কল্যান কামনা করে মহান আল্লাহ তা’আলার দরবারে মোনাজাত করা হয় । মোনাজাত পরিচালনা করেন বিশিষ্ট আলেমে দ্বীন লন্ডন জামে মসজিদের প্রধান ইমাম হযরত মাওলানা নজরুল ইসলাম।
দোয়া মাহফিল শেষে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় জালালাবাদ এসোসিয়েশন ইউকের সভাপতি মুহিবুর রহমান মুহিবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আমিনুল হক জিল্লু ও সহ সাধারণ সম্পাদক মুহিব উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তর্জমা সহ তেলাওয়াত করেন এসোসিয়েশনের কোষাধ্যক্ষ এনামুল হক চৌধুরী ।


আলোচনা সভায় অংশগ্রহণ করেন, বাংলাদেশ থেকে জালালাবাদ এসোসিয়েশন ঢাকার সভাপতি ড: এম কে আব্দুল মুবিন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জসিম উদ্দিন, সাবেক সভাপতি সি এম তুফায়েল সামি, সাধারণ সম্পাদক সৈয়দ জগলুল পাশা, জালালাবাদ এসোসিয়েশন ইউকের প্রধান উপদেষ্টা আহমেদ সামাদ চৌধুরী জেপি, উপদেষ্টা পাশা খন্দকার এমবিই, সাংবাদিক সৈয়দ নাহাস পাশা, কাউন্সিলর শেরওয়ান চৌধুরী , ডাক্তার আলাউদ্দিন ও ইয়াকুব কামালি I ডাক্তার জিয়া উদ্দিন আহমেদ, কাউন্সিলর পারভেজ আহমেদ, বাংলাদেশ সেক্রেটারি দিলোয়ার হোসেন, ইউরোপিয়ান প্রবাসী বাংলাদেশী এসোসিয়েশন এর কেন্দ্রীয় প্রেসিডেন্ট ও জালালাবাদ এসোসিয়েশন ইউকের নির্বাহী সদস্য শাহানুর খান, জালালাবাদ ইউকের সহ সভাপতি কাউন্সিলর রিতা বেগম, জালালাবাদ এসোসিয়েশন আমেরিকার সভাপতি মইনুল চৌধুরী হেলাল, জালালাবাদ এসোসিয়েশন সৌদি আরবের সভাপতি আলহাজ্ব কাপ্তান হোসেন , বিসিএ এর সেক্রেটারি জেনারেল মিঠু চৌধুরী, সাবেক সেক্রেটারী জেনারেল অলি খান এমবিই ,বাহরাইন জালালাবাদ এসোসিয়েশনের সভাপতি মোঃ কয়েস আহমদ, ফ্রান্স জালালাবাদ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আলী হোসেন, বিয়ানবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের সভাপতি আব্দুল করিম নাজিম ।

কমিউনিটি অ্যাক্টিভিস্ট জালালাবাদের সদস্য ইউকের সৈয়দ হাসান আহমেদ, জালালাবাদ এসোসিয়েশন ইউকের সহ সাধারণ সম্পাদক মুহিব উদ্দিন চৌধুরী। সাংগঠনিক সম্পাদক জুবায়ের আহমদ , প্রেস এন্ড পাবলিসিটি সেক্রেটারি সাংবাদিক মো: আব্দুল মুনিম জাহেদী ক্যারল,আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাহরিয়ার আহমেদ সুমন, অফিস সেক্রেটারি শামীম আহমদ, সদস্য মো: দিলোয়ার হোসেন, শেখ ফারুক আহমেদ, ঢাকা জালালাবাদ এসোসিয়েশনের আজীবন সদস্য মনজুর আহমদ, জালালাবাদ ইউকের কার্য নির্বাহী সদস্য এ কে শামসুজ্জামান বাহার, ইমরান আহমেদ, সালেহ আহমদ, দিলাল আহমদ, কয়েস আহমদ, আব্দুল মজিদ।

এছাড়াও জালালাবাদ এসোসিয়েশন ব্রাজিল, ফ্রান্স, আর্জেন্টিনা, বাহারাইন, ইতালি, গ্রীস, দুবাই, কাতার, মালয়েশিয়া থেকে জালালাবাদের প্রতিনিধিবৃন্দ দোয়া মাহফিলে অংশ নেন।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x