English

24 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

ভক্তদের প্রতি ইলিয়াস কাঞ্চনের আহবান: জন্মদিনের কেকের টাকায় শীতার্তদের পাশে দাড়ান (ভিডিও)

- Advertisements -

আগামীকাল ২৪ ডিসেম্বর নিরাপদ সড়ক চাই- আন্দোলনের প্রতিষ্ঠাতা, সারাবিশ্বের রোল মডেল, জনবান্ধব সমাজ উন্নয়ণ তারকা, শিক্ষাবান্ধব ব্যক্তিত্ব, জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ও একুশে পদকপ্রাপ্ত অভিনেতা ইলিয়াস কাঞ্চনের জন্মদিন।
নায়ক ইলিয়াস কাঞ্চনের জন্মদিন উপলক্ষ্যে তার অগনিত ভক্ত, শুভাকাংখি ও নিসচার নেতৃবৃন্দ ইতিমদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ নিসচার কার্যালয়ে শুভেচ্ছাবার্তা পাঠানো শুরু করেছেন। প্রতি বছরের ন্যায় এবছরেও প্রিয় তারকার জন্মদিনে সকলের এমন প্রাণবন্ত উচ্ছাসে ইলিয়াস কাঞ্চন কৃতজ্ঞতা প্রকাশ করতে আজ রাতে তার নিজস্ব ফেসবুক আইডি থেকে লাইভে আসেন এবং সকলকে ধন্যবাদ জানান।
ইলিয়াস কাঞ্চন বলেন, আমার জন্মদিনে প্রতি বছর নিরাপদ সড়ক চাই (নিসচা) নেতৃবৃন্দ ও আমার ভক্তগণরা দেশে-বিদেশে নানা কর্মসূচি পালন করে এই দিনটি উদযাপন করে থাকেন এই বিষয়ে আমি অবগত আছি। আমার প্রতি আপনাদের এই ভালোবাসায় আমি চির কৃতজ্ঞ।
সেই সাথে ইলিয়াস কাঞ্চন বলেন, জন্মদিন মানেই যে শুধু কেক কেটে স্বরণ করা তা কিন্তু নয়। আমরা চাইলে কেক না কেটে অন্যকিছুর মাধ্যমেও দিনটিকে স্বরণীয় করে রাখতে পারি। তিনি বলেন, আমি জানি আমার অনেক অন্ধ ভক্ত রয়েছেন যারা আমাকে প্রচন্ড ভালোবাসেন। অনেক নিসচা কর্মি রয়েছেন। আপনারা আমার জন্মদিন এলেই তা পালন করে থাকেন। এই সব ভালোবাসার মানুষগুলোর প্রতিই আজ আমার একটি বিশেষ আহবান থাকবে আপনারা এবার কেক কেটে নয়। কেকের টাকায় অন্তত ২টি কম্বল ও ১০০টি মাস্ক হলেও সেটি অসহায় মানুষদের মাঝে বিতরণ করে দিনটি উদযাপন করুন। যাতে ১জন মানুষের হলেও উপকারে আসে। কেক কেটে জন্মদিন পালন করে শুধু নিজেরা আমরা আনন্দিত হতে পারি। কিন্তু এই টাকায় অন্যদের উপকারে ব্যায় করলে আমার কাছে মনে হয় আমরা আরো বেশী আত্মতৃপ্তি পাব।
লাইভে এসে তিনি বর্তমান সময়ের করোনা এবং শীতের ভয়াবহ অবস্থা স্বরণ করিয়ে শীতার্ত মানুষের পাশে এবং করোনারোধে সচেতনতারোধে মাস্ক বিতরণের আহবান জানান। এবং সড়ক পথে সবাইকে সাবধানে চলার পরামর্শ দেন।
পরিশেষে তিনি সকলের জন্য মহান আল্লাহ তায়ালার কাছে দোয়া পার্থনা করে বলেন, মহান রাব্বুল আলামীন তুমি আমাদের সৃষ্টিকর্তা তুমি আমাদের প্রতিপালক। আমরা একমাত্র তোমারই এবাদত বন্দেগী করি। তোমারই করুনাকামী। তুমিই একমাত্র আমাদের সকল বিপদ আপদ হতে রক্ষা করতে পারো। মহান আল্লাহ তুমি আমাদের সকলকে আসমান ও জমিনের সকল বালা মুসিবত থেকে রক্ষা করো। তুমি রহিম, তুমি রহমান তুমি গাফুরীর রহিম।
ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন…

1 মন্তব্য

সাবস্ক্রাইব
Notify of
guest
1 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
trackback
ভক্তদের প্রতি ইলিয়াস কাঞ্চনের আহবান: জন্মদিনের কেকের টাকায় শীতার্তদের পাশে দাড়ান (ভিডিও) – Nirapad Sa
3 years ago

[…] Leave a Comment / Posts / By Events […]

Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন