English

26 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
- Advertisement -

ইলিয়াস কাঞ্চনের জন্মদিন উপলক্ষে নিসচা বড়লেখা উপজেলা শাখার শীতবস্ত্র বিতরণ

- Advertisements -

নিরাপদ সড়ক চাই- আন্দোলনের প্রতিষ্ঠাতা, সারাবিশ্বের রোল মডেল, জনবান্ধব সমাজ উন্নয়ণ তারকা, শিক্ষাবান্ধব ব্যক্তিত্ব, জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ও একুশে পদকপ্রাপ্ত অভিনেতা ইলিয়াস কাঞ্চনের জন্মদিন উপলক্ষে নিসচা বড়লেখা উপজেলা শাখার উদ্যোগে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) বিকাল ৩ ঘটিকার সময় নিসচা বড়লেখাস্থ অস্থায়ী কার্যালয়ে শীতবস্ত্র বিতরণ করা হয়।
নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা আহ্বায়ক তাহমীদ ইশাদ রিপনের সভাপতিত্বে ও সদস্য সচিব আইনুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিসচা উপদেষ্টা দৈনিক যুগান্তর পত্রিকার বড়লেখা প্রতিনিধি আব্দুর রব, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিসচা উপদেষ্টা ধারাভাষ্যকার ইকবাল হোসাইন, নিসচা উপদেষ্টা যায়যায়দিন বড়লেখা উপজেলা প্রতিনিধি সুলতান আহমদ খলিল, যুক্তরাজ্য প্রবাসী সিরাজুল ইসলাম,সাংবাদিক মোস্তফা উদ্দিন, মেঘনা লাইফ ইন্সুইরেন্স বড়লেখা শাখার ইনচার্জ আতিকুর রহমান। এছাড়াও উপস্থিত ছিলেন নিসচা বড়লেখা উপজেলা যুগ্ম আহ্বায়ক মার্জানুল ইসলাম, কার্যকরী কমিটির সদস্য আব্দুল আজিজ, আইনজীবী সহকারী গোলাম কিবরিয়া, আহমেদ নোমান, নূর আলম মোহন সহ প্রমূখ।
নিরাপদ সড়ক চাই- আন্দোলনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন বলেন, আমার জন্মদিনে প্রতি বছর নিরাপদ সড়ক চাই (নিসচা) নেতৃবৃন্দ ও আমার ভক্তগণরা দেশে-বিদেশে নানা কর্মসূচি পালন করে এই দিনটি উদযাপন করে থাকেন এই বিষয়ে আমি অবগত আছি। আমার প্রতি আপনাদের এই ভালোবাসায় আমি চির কৃতজ্ঞ।
সেই সাথে ইলিয়াস কাঞ্চন বলেন, জন্মদিন মানেই যে শুধু কেক কেটে স্বরণ করা তা কিন্তু নয়। আমরা চাইলে কেক না কেটে অন্যকিছুর মাধ্যমেও দিনটিকে স্বরণীয় করে রাখতে পারি। তিনি বলেন, আমি জানি আমার অনেক অন্ধ ভক্ত রয়েছেন যারা আমাকে প্রচন্ড ভালোবাসেন। অনেক নিসচা কর্মি রয়েছেন। আপনারা আমার জন্মদিন এলেই তা পালন করে থাকেন। এই সব ভালোবাসার মানুষগুলোর প্রতিই আজ আমার একটি বিশেষ আহবান থাকবে আপনারা এবার কেক কেটে নয়। কেকের টাকায় অন্তত ২টি কম্বল ও ১০০টি মাস্ক হলেও সেটি অসহায় মানুষদের মাঝে বিতরণ করে দিনটি উদযাপন করুন। যাতে ১জন মানুষের হলেও উপকারে আসে। কেক কেটে জন্মদিন পালন করে শুধু নিজেরা আমরা আনন্দিত হতে পারি। কিন্তু এই টাকায় অন্যদের উপকারে ব্যায় করলে আমার কাছে মনে হয় আমরা আরো বেশী আত্মতৃপ্তি পাব।
লাইভে এসে তিনি বর্তমান সময়ের করোনা এবং শীতের ভয়াবহ অবস্থা স্বরণ করিয়ে শীতার্ত মানুষের পাশে এবং করোনারোধে সচেতনতারোধে মাস্ক বিতরণের আহবান জানান। এবং সড়ক পথে সবাইকে সাবধানে চলার পরামর্শ দেন।
ইলিয়াস কাঞ্চনের আহ্বানকে সম্মান জানিয়ে নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার উদ্যোগে অর্ধশত সুবিধাবঞ্চিত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন