English

29 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

ট্যাঙ্কলরী-মাইক্রোবাস সংঘর্ষে চালকসহ আহত ৬

- Advertisements -

দুধ বহনকারী ট্যাঙ্কলরী ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ ৬ জন আহত হয়েছেন। শনিবার বিকালে নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলার আগ্রান সূতিরপার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
দুর্ঘটনায় আহতরা হলেন, বগুড়ার ধুনট উপজেলার কালেরপাড়া ইউনিয়নের সরুগ্রামের মকবুল হোসেন (৪৫), তার ছেলে নাসিম উদ্দিন (১৮) ও মেয়ে মিনা খাতুন (২১), আমিজ উদ্দিন প্রামাণিকের মেয়ে জাহানারা খাতুন (৩৩), তমিজ উদ্দিনের স্ত্রী বেলী বেগম (৪৮) এবং মাইক্রোবাসের চালক রিপন হোসেন (৩২)।
আহত মকবুল হোসেন জানান, ২টি মাইক্রোবাসে করে আমরা পাবনার দাশুড়িয়ায় জামাই বাড়ি থেকে আমার অন্তস্বত্বা মেয়েকে আনতে গিয়েছিলাম। সেখানে আপ্যায়ন শেষে বাড়ি ফেরার পথে দুধ বহনকারী ট্যাঙ্কলরীর সাথে মুখোমুখি সংঘর্ষে দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আমি ও চালকসহ ৬ জন আহত হয়েছে। গুরুতর আহত ৩জনকে ওখানকার স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বনপাড়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক আব্দুল খালেক জানান, শনিবার বিকালে পাবনার দাশুড়িয়ায় জামাই বাড়িতে দাওয়াত খেয়ে দুইটি মাইক্রোবাসে করে বগুড়া ধুনটে নিজ বাড়িতে ফিরছিলেন।
পথে সূতিরপাড় এলাকায় সিরাজগঞ্জ থেকে নাটোরগামী প্রাণ কোম্পানীর একটি দুধ বহনকারী ট্যাঙ্কলরীর সাথে একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। যার নং- ঢাকা মেট্রো চ- ১৫-০৮৩৪। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও বনপাড়া ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন