ব্রেকিং নিউজ

আপডেট ডিসেম্বর ২৬, ২০২০

ঢাকা রবিবার, ২৪ জানুয়ারি, ২০২১, ১০ মাঘ, ১৪২৭, শীতকাল, ১০ জমাদিউস সানি, ১৪৪২

বিজ্ঞাপন

অসহায় মানুষকে সহায়তা করা প্রত্যেকের নৈতিক কর্তব্য: শীতবস্ত্র বিতরণকালে ইলিয়াস কাঞ্চন

লায়ন মোঃ গনি মিয়া বাবুল :

নিরাপদ নিউজ

নিরাপদ সড়ক চাই (নিসচা) এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, একুশে পদকপ্রাপ্ত চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের ৬৪তম জন্মদিন উপলক্ষে ২৬ ডিসেম্বর বিকেলে ৭০ কাকরাইলস্থ নিসচা কার্যালয় প্রাঙ্গণে দুস্থ অসহায় শতাধিক মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ কর্মসূচি পালন করা হয়।

বিজ্ঞাপন

নিরাপদ সড়ক চাই এর উদ্যোগে ও কেন্দ্রীয় প্রথম নির্বাহী সদস্য লায়ন মোঃ গনি মিয়া বাবুল এর তত্বাবধানে আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন নিসচার চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নিসচা কেন্দ্রীয় মহাসচিব সৈয়দ এহসান-উল হক কামাল, অর্থ সম্পাদক মোঃ আসাদুর রহমান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মিরাজুল মঈন জয় প্রমুখ।

অনুষ্ঠানে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন বলেন, অসহায় মানুষকে সহায়তা করা প্রত্যেকের নৈতিক কর্তব্য। তিনি সামর্থ অনুযায়ী সকলকে মানবতার কল্যাণে কাজ করার আহ্বান জানান। মানুষের কল্যাণে কাজ করাই মূলত মানুষের জন্মের সার্থকতা, মানুষ বেঁচে থাকে তার কর্মে।

লায়ন মোঃ গনি মিয়া বাবুল বলেন, চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন মানবিক গুণাবলিতে উজ্জীবিত একজন সৃজনশীল পরিশুদ্ধ মানুষ। তার জন্মদিন উপলক্ষে নিসচাসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন মানবতার কল্যাণে বিভিন্ন কর্মসূচি পালন করছে। জন্মদিনে কেক না কেটে সামর্থ অনুযায়ী মানবতার কল্যাণে কর্মসূচি পালন করার জন্যে তিনি নিসচার নেতাকর্মীসহ সুভাকাঙ্খিদের প্রতি আহ্বান জানান। ফলে এই বছর নিসচার বিভিন্ন শাখা সংগঠন ও চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের সুভাকাঙ্খিরা তার জন্মদিনে কেক না কেটে এই টাকা দিয়ে মাক্স বিতরণ, শীতবস্ত্র প্রদান প্রভৃতি কর্মসূচি পালন করেছে।

উল্লেখ্য, বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) ছিল চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের ৬৪তম জন্মদিন।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন…

Subscribe
Notify of
guest
1 Comment
Oldest
Newest Most Voted
Inline Feedbacks
View all comments
trackback
অসহায় মানুষকে সহায়তা করা প্রত্যেকের নৈতিক কর্তব্য: শীতবস্ত্র বিতরণকালে ইলিয়াস কাঞ্চন – Nirapad Sarak Ch
28 days ago

[…] Leave a Comment / Posts / By Events […]

1
0
Would love your thoughts, please comment.x
()
x