ব্রেকিং নিউজ

আপডেট ডিসেম্বর ২৬, ২০২০

ঢাকা রবিবার, ১৭ জানুয়ারি, ২০২১, ৩ মাঘ, ১৪২৭, শীতকাল, ৩ জমাদিউস সানি, ১৪৪২

বিজ্ঞাপন

নারী ভাইস চেয়ারম্যান সেলিনার মৃত্যু: মৃত্যুর আগে দেওয়া ফেসবুক স্ট্যাটাস নিয়ে তোলপাড়!

ফেঞ্চুগঞ্জ (সিলেট) প্রতিনিধি

নিরাপদ নিউজ

সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান সেলিনা ইয়াসমীন গতকাল শুক্রবার দুপুরে মারা গেছেন। মৃত্যুর আগে তিনি তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দিয়েছিলেন, যা নিয়ে জেলাজুড়ে তোলপাড় শুরু হয়েছে।

বিজ্ঞাপন

খোঁজ নিয়ে জানা যায়, সেলিনা ইয়াসমীন গত ১৫ নভেম্বরের এক স্ট্যাটাসে নিজের শারীরিক অবস্থা খারাপ বলে জানান। স্ট্যাটাসটিতে তিনি সকলের কাছে ক্ষমাও চেয়েছিলেন। এরপর তিনি গত ৫ ডিসেম্বর আরেকটি স্ট্যাটাস দেন, যাতে তিনি তার পরিণতির জন্য তিনজনকে দায়ী করেন। তার মেয়ে সময় মতো এ তিনজনের পরিচয় প্রকাশ করবেন বলে স্ট্যাটাসটিতে তিনি জানান।

গতকাল শুক্রবার দুপুরে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করার পর সেলিনা ইয়াসমীনের স্ট্যাটাসটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নারী ভাইস চেয়ারম্যানের মৃত্যুর ঘটনায় দোষীদের চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন অনেকেই।

গত ৫ ডিসেম্বর দেওয়া ফেসবুক স্ট্যাটাসে সেলিনা ইয়াসমীন লেখেন, ‘আমি বারবার বলছি, আমি বিভিন্নভাবে মানুষের চাপের মুখে আছি। আমিও একজন মানুষ। আমারও পিঠ দেয়ালে ঠেকে গেছে। যদি আমার শারীরিক, মানসিক ও অর্থনৈতিক অবস্থার কোনো ক্ষতি হয়, তার জন্য মাত্র তিনজন মানুষ দায়ী থাকবে। সব প্রমাণ আমার মেয়ের কাছে আছে। যথোপযুক্ত সময়ে আমার মেয়ে তা আপনাদের সামনে উপস্থাপন করবে। মনে রাখবেন শুধু তিনজন মানুষ এই পরিস্থিতি সৃষ্টি করেছে। আমার ও আমার মেয়ের জন্য সকলে দোয়া করবেন।’

ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. নুরুল ইসলাম নারী ভাইস চেয়ারম্যানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, সেলিনা ইয়াসমীন ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। শুক্রবার দুপুরে তিনি ইন্তেকাল করেছেন।

প্রয়াত নারী ভাইস চেয়ারম্যানের চাচাতো ভাই ফুজায়েল ইসলাম মুহিত বলেন, ‘আসলে আপু ওই পোস্ট দেওয়ার পরে অসুস্থ হয়ে পড়েন, তিনি স্ট্রোকও করেন। আলাপ করার মতো অবস্থা ওনার ছিল না। তাই বিশেষ কিছু জানি না।’

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x