English

23 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

নিসচা ভৈরব শাখার কার্য্যালয় উদ্বোধন করলেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন

- Advertisements -

আজ জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) ভৈরব শাখার কার্য্যালয় শুভ উদ্বোধন করেন নিরাপদ সড়ক চাই এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান একুশে পদকপ্রাপ্ত জননন্দিত চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

২৭ ডিসেম্বর রোববার রাত ৮টায় স্বাস্থ্যবিধি মেনে ফিতাকেটে বাসস্ট্যান্ড কার্য্যালয় উদ্ধোধন করে পরিদর্শন খাতায় মন্তব্য লিখেন। করোনা ভাইরাসের কারণে স্বল্প পরিসরে সংক্ষিপ্ত সময়ে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেন, আন্তজার্তিক বিষয় সম্পাদক মিরাজুল মঈন জয় ভৈরব শাখার সভাপতি এস এম বাকি বিল্লাহ, সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য ও ভৈরব শাখার সাধারণ সম্পাদক মোঃ আলাল উদ্দিন অর্থসম্পাদক জালাল আহমেদ সাংস্কৃতিক সম্পাদক বশির আহমেদ বিপ্লব ও সাবেক কার্যকরী সদস্য আফসার হোসেন তুর্জ।

উদ্বোধক নিসচা চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন ভৈরব শাখা দীর্ঘদিন যাবত সড়ক দুর্ঘটনা প্রতিরোধে নানাবিধ কার্যক্রমের মাধ্যমে ইতিমধ্যে প্রশংসিত হয়েছেন এবং পুরস্কৃত ও হয়েছেন এইজন্য তাদেরকে আমি ধন্যবাদ জানাই । সড়কের পাশেই নিজস্ব কার্য্যালয়ে নেওয়াই এখন থেকে সড়ককে নিরাপদ করার লক্ষ্যে তাদের কার্যক্রম আরো বেগবান হবে বলে আমি আশা করি।।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন