English

28 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

বগুড়ায় ট্রাকের ধাক্কায় প্রাণ গেল ছাত্রলীগ কর্মীর

- Advertisements -

বগুড়ায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নূর ইসলাম রকি (২২) নামের এক ছাত্রলীগ কর্মী নিহত হয়েছেন। রকি নন্দীগ্রাম উপজেলার ভাটরা ইউনিয়নের শশীনগর গ্রামের আব্দুস সালামের ছেলে।
তিনি বগুড়ার সরকারি আজিজুল হক কলেজের ব্যবস্থাপনা বিভাগের ৪র্থ বর্ষের ছাত্র ছিলেন। একই সঙ্গে কলেজ ছাত্রলীগের সক্রিয় কর্মী ছিলেন। রকির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন সরকারি আজিজুল হক কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুর রউফ।
জানা গেছে, রবিবার রাত ৯টার দিকে মোটরসাইকেলযোগে যাওয়ার পথে পন্ডিত পুকুর বাজারে দুর্ঘটনার শিকার হয়। পেছন দিক থেকে তাদের মোটরসাইকেলে ট্রাক ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেলের পেছনে বসে ছিলেন ছাত্রলীগ কর্মী রকি। ট্রাকের ধাক্কায় রকি গুরুতর আহত হন। এসময় তাকে উদ্ধার করে শহরের কলোনীতে একটি ক্লিনিকে নিয়ে যাওয়া হয়। সেখানে নেয়ার পর পরই অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল  কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
সরকারি আজিজুল হক কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুর রউফ বলেন, ‘নিহত রকি ছাত্রলীগের সক্রিয় কর্মী ছিল। তার মৃত্যুতে একজন পরিশ্রমী, কর্মঠ ও সর্বোপরি স্নেহের ছোট ভাইকে অকালে হারালাম।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন