English

33 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

নরসিংদীতে ‘থার্টি ফাস্ট পার্টি’র চাঁদা না দেয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে আহত

- Advertisements -
Advertisements
Advertisements

নরসিংদীতে থার্টি ফাস্ট উপলক্ষে পার্টি করার জন্য চাঁদা না দেয়ায় এক ব্যবসায়ীকে ব্যবসা প্রতিষ্ঠানে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। মুমূর্ষু অবস্থায় ব্যবসায়ী সজিব মিয়াকে (১৮) ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
আজ বৃহস্পতিবার সন্ধ্যায় জেলা স্টেডিয়াম এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে।
আহতের মা ও স্বজনরা জানিয়েছেন, থার্টি ফাস্ট উপলক্ষে পার্টি করার জন্য বিলাসদী এলাকার সাকিব, সালমান, শুভ, সিয়াম, সোহান ও তানজিদ নরসিংদী স্টেডিয়াম মার্কেটে বিসমিল্লাহ অটোবি ফার্নিচার এর মালিকের সজিব মিয়ার নিকট ৫০ হাজার টাকা চাঁদা দাবি করেন। চাঁদা দিতে অস্বীকার করায় তাকে দেখে নেওয়ার হুমকি প্রদান করে। এর কিছুক্ষণ পর সন্ত্রাসীরা ধারালো অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে তার উপর হামালা চালানোর চেষ্টা করে। পরে সে আত্ম রক্ষার জন্য পার্শ্ববর্তী ফুড ভিলেজ এন্ড রেস্টুরেন্টের ক্যাশ কাউন্টারের নিচে লুকিয়ে পড়েন। ওই সময় সন্ত্রাসীরা সজিবকে রেস্টুরেন্টের ভেতরে ঢুকে চাপাতি দিয়ে এলোপাথারী কুপিয়ে আহত করে। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার সময় সন্ত্রাসীরা পুনরায় তার উপর হামলা চালায়। এতে সজিব গুরুতর অহত হয়ে মাটিতে লুটিয়ে পড়লে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় প্রেরণ করা হয়।
সদর মডেল থানার ওসি বিপ্লব কুমার দত্ত চৌধুরী বলেন, ব্যাডমিন্টন খেলা নিয়ে আহত সজিবের সাথে কথা কাটাকাটি হয়। এর জেরে সকালেও উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। পরে বিকেলে প্রতিপক্ষরা হামলা চালায়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন