English

28 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

নরসিংদীর বেলাবোতে যাত্রীবাহী বাস ও প্রাইভেটকারের সংঘর্ষে ৪জন নিহত

- Advertisements -

নরসিংদীর বেলাবোতে যাত্রীবাহী বাস ও প্রাইভেটকারের সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন একজন। আজ শুক্রবার বিকাল ৫টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদী ও ভৈরবের সিমান্তবর্তী দরিকান্দিতে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের দুজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন কুষ্টিয়া জেলার নোয়াব আলী (৫৪) ও খায়রুন্নাহার (৪০)।

Advertisements

পুলিশ জানিয়েছে, ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী একটি বাস নরসিংদীর বেলাবোর দড়িয়াকান্দি স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ঢাকাগামী প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটি ধুমড়ে মুচড়ে বাসের নিচে চলে যায়। তখন ঘটনাস্থলেই প্রাইভেটকারের চারযাত্রী নিহত হন।

নিহতদের মধ্যে একজন পুরুষ, তিনজন নারী রয়েছেন। একজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

Advertisements

ঘটনার প্রতক্ষ্যদর্শী কাজল মিয়া জানান, হঠাৎ বিকট শব্দ। তাকিয়েই দেখি একটা প্রাইভেটকার একটি বাসের নিচে ঢুকে যাচ্ছে। প্রথমে চিৎকারের শব্দ শুনতে পেলাম। বাসটি প্রাইভেটকারটিকে নিচে ফেলে রাস্তায় ঘষতে ঘষতে অনেক দূর নিয়ে যায়। পরে এগিয়ে গিয়ে দেখি চারজন মারা গেছেন। আহত একজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠাই।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রহমান বলেন, যাত্রিবাহী বাসটি প্রাইভেটকারের ওপর উঠে গেলে এ দুর্ঘটনা ঘটে। দুইটি গাড়িরই প্রচণ্ড গতিবেগ ছিল। তাই সংঘর্ষের সাথে সাথে প্রাইভেটকারটি ধুমড়ে মুচড়ে যায়। ফলে প্রাইভেটকারটিতে থাকা চারজন ঘটনাস্থলেই মারা যান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন