English

38 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

বস্তুনিষ্ঠতা এবং পেশাদারিত্বে মানুষের ভোটাধিকার প্রয়োগে সহযোগিতা করুন: ডাঃ শাহাদাত

- Advertisements -

নগর বিএনপির আহবায়ক ও আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র পদপ্রার্থী ডাক্তার শাহাদাত হোসেন বলেছেন, সমাজ-সংস্কৃতি ও দেশের মানুষের প্রতি গণমাধ্যমের অনেক দায়িত্ব। গণমাধ্যমের দায়িত্ব প্রচলিত সমাজ ব্যবস্থাকে সঠিকভাবে সবার সামনে তুলে ধরা। যাতে মানুষ তার সমাজকে সঠিকভাবে জানতে পারে। আবার বিদ্যমান অসংগতিগুলো তুলে ধরাও গণমাধ্যমের দায়িত্ব।

তিনি বলেন, সততা ও বস্তুনিষ্ঠতা এবং পেশাদারিত্বের মাধ্যমে মানুষকে সঠিক ও নির্ভুল তথ্য দেয়া গণমাধ্যমের অন্যতম দায়িত্ব। সেই দায়িত্ববোধ থেকে আসন্ন নির্বাচনে সঠিক চিত্র তুলে ধরে সাধারণ মানুষের ভোটাধিকার প্রয়োগে সহযোগিতার আহবান জানালেন।

৩ জানুয়ারী ২০২১ রবিবার রাতে নগরীর নুর আহমদ সড়কের টিসিজেএ মিলনায়তনে চট্টগ্রামে কর্মরত টেলিভিশন ক্যামেরা জার্নালিস্টসদের সাথে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

টিভি ক্যামেরা জার্নালিস্টস এসোসিয়েশন (টিসিজেএ), চট্টগ্রামের সভাপতি এনামুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দীপঙ্কর দাশ বাবু’র সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, টিসিজেএ সাবেক সভাপতি শফিক আহমেদ সাজীব, সাবেক সাধারণ সম্পাদক ফরিদ উদ্দীন, সহ-সভাপতি আলী আকবর, অর্থ সম্পাদক মোঃ আলমগীর, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম, নির্বাহী সদস্য সাইমুল আল মুরাদ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, প্রচার সম্পাদক আশরাফুল আলম চৌধুরী মামুন, নির্বাহী সদস্য অমিত দাশ, নুর হাসিব ইফরাজ, সদস্য নাছিরুল আলম, রবিউল হোসেন টিপু, সৈয়দ আসাদুজ্জামান লিমন, সেলিম উল্ল্যাহ, সাখাওয়াত হোসেন টিপু, মোঃ জহিরুল ইসলাম, মোঃ নাজিম উদ্দীন, রনি গোমেজ, মোহাম্মদ মনসুর, আবদুল হক প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন