English

38 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

এসএমপি ট্রাফিক বিভাগের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

- Advertisements -

এসএমপি ট্রাফিক বিভাগের মাসিক কল্যাণ সভা ট্রাফিক পুলিশ অফিসের কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়। সোমবার ৪ জানুয়ারি অনুষ্ঠিত কল্যাণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসএমপির পুলিশ কমিশনার মোঃ নিশারুল আরিফ। উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সাল মাহমুদের সভাপতিত্বে ও অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (ট্রাফিক) জ্যোতির্ময় সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) পরিতোষ ঘোষ।

প্রধান অতিথির বক্তব্যে এসএমপির কমিশনার নিশারুল আরিফ বলেন, ট্রাফিক বিভাগে কর্মরত পুলিশ সদস্যরা বাংলাদেশ পুলিশের দৃশ্যমান ইউনিট। ট্রাফিক বিভাগের সদস্যগণ সারাদিন রাস্তায় দায়িত্ব পালন করেন সুতরাং তাদের কার্যক্রমের উপর পুলিশের ভাবমূর্তি নির্ভর করে। তাই ট্রাফিক পুলিশ সদস্যদের সততা ও আন্তরিকতার সহিত দায়িত্ব পালনের জন্য নির্দেশনা প্রদান করেন তিনি। সিলেট নগরীতে হকার পুনর্বাসনে আন্তরিকতার সহিত দায়িত্ব পালনের করায় ট্রাফিক বিভাগের কর্মরত সকল সদস্যের ধন্যবাদ জ্ঞাপন করেন।

এসময় ট্রাফিক পক্ষ ২০২০ চলাকালীন সময়ে প্রশংসনীয় কার্যক্রমের জন্য টি/আই নিখিল জীবন চাকমা ও নাজমুল আলম কে প্রশংসা পত্র প্রদান করেন। তাছাড়া হকার পুর্নবাসনের প্রশংসনীয় ভূমিকা পালন করার জন্য নয় ৯ জন ট্রাফিক ইনস্পেক্টর, ১৫ জন সার্জেন্ট,৩ জন টিএসআই, চারজন এএসআই,৩ জন এটিএসআই ও ২৪ জন কনস্টেবলকে প্রশংসা পত্র প্রদান করেন। উক্ত কল্যান সভায় ট্রাফিক বিভাগে কর্মরত সকল সদস্যগণ উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

ভোট দিলেন ইলিয়াস কাঞ্চন

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন