English

36 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

প্রবাসে শরীরে করোনার ভ্যাকসিন নিয়ে প্রতিক্রিয়া জানালেন নওশীন

- Advertisements -

বিশ্বজুড়ে এখন করোনাভাইরাসের ভ্যাকসিন নিয়ে আলোচনা। বাংলাদেশে এখনো ভ্যাকসিন না এলেও আলোচনা থেকে পিছিয়ে নেই বাংলাদেশ ও দেশের জনগণ। কবে কোথায় কিভাবে করোনার ভ্যাকসিন দেওয়া হবে, সে নিয়ে প্রতিনিয়ত গণমাধ্যমের প্রথম পাতায় খবর থাকছে। এদিকে বাংলাদেশে করোনার ভ্যাকসিন না হলেও প্রবাসী অনেক বাংলাদেশি ভ্যাকসিন পেয়েছেন বা তালিকাভুক্ত হয়েছেন বলে জানা গেছে।

টিভি অভিনেত্রী ও উপস্থাপিকা নওশীন শরীরে ভ্যাকসিন গ্রহণ করেছেন বলে জানিয়েছেন। একসময়ের পরিচিত মুখ নওশীন যুক্তরাষ্ট্রে থাকেন। যুক্তরাষ্ট্রের নাগরিক হওয়ার কারণেই ভ্যাকসিন গ্রহণের সুযোগ পেয়েছেন এই অভিনয়শিল্পী।

করোনার ভ্যাকসিন গ্রহণের কার্ডের একটি ছবি নওশীন ফেসবুকে হ্যান্ডেলে পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘প্রথম ডোজ কভিড ভ্যাকসিন গ্রহণ করলাম। আলহামদুলিল্লাহ।’

পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, গতকাল (৫ জানুয়ারি) ফাইজার-বায়োএনটেকের টিকার প্রথম ডোজ নিয়েছেন। আরো একটি ডোজ তাকে নিতে হবে। তবে প্রথম ডোজ নেওয়ার পর এখনো কোনো রকম পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দেয়নি বলে জানিয়েছেন তিনি।

নওশীন ব্যক্তিগত জীবনে অভিনেতা আদনান ফারুক হিল্লোলের সঙ্গে সংসার বেঁধেছেন। ছোট পর্দার এই তারকা দম্পতি অভিনয়ে এখন অনিয়মিত। বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করছেন এই যুগল। মাঝেমধ্যে ছুটিতে দেশে এলেও করোনা সংকট শুরুর আগে থেকেই তারা যুক্তরাষ্ট্রে রয়েছেন।

রেডিও জকি থেকে নওশীন ২০০৭ থেকে অভিনয়, মডেলিংয়ের কাজ করে খ্যাতি অর্জন করেন। তিনি অনেক চলচ্চিত্রে অভিনয় করে গেছেন। তার উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্যে প্রার্থনা, মুখোশ মানুষ, হেলো অমিত, দুদু মিয়া, সোয়াচানপাখি অন্যতম। তিনি এফএম রেডিও রেডিও টুডে, রেডিও ফুর্তি, ঢাকা এফএমে কাজ করেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন