English

33 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
- Advertisement -

মি.বিন চরিত্রে আর দেখা যাবে না রোয়ান অ্যাটকিনসনকে

- Advertisements -

রোয়ান অ্যাটকিনসনকে চেনেন না এমন হয়তো কমই মানুষ আছেন। হতে পারে অনেকেই মি.বিনকে চেনেন কিন্তু রোয়ান অ্যাটকিনসন নামটির সাথে হয়তো পরিচিত নয়। রোয়ান অ্যাটকিনসন বিখ্যাত তার জনপ্রিয় কমেডি শো মি. বিনে কমেডিয়ান হিসেবে তার অসামান্য কৃতিত্বের জন্য। পৃথিবীজুড়ে বিখ্যাত এই সিরিজ মি. বিন ছোট-বড় যেকোনো বয়সের সকলের কাছেই পছন্দের।

Advertisements

৬৫ বছর বয়সি এই অভিনেতা গত ৫ জানুয়ারি তার ভক্তদের মন ভেঙে দেওয়ার মত কিছু কথা জানান। তিনি বলেন, তিনি এই চরিত্রটিকে ‘অত্যন্ত ক্লান্তিকর’ মনে করেন। তাই তিনি আর কখনই এই চরিত্রে অভিনয় করবেন না।

Advertisements

ব্রিটিশ এই অভিনেতা ১৯৯০ সালে অক্সফোর্ড ইউনিভার্সিটিতে তার মাস্টার্স করার সময় মি.বিন কমেডি-শো টি দর্শকদের সামনে নিয়ে আসেন। তারই আদলে নিয়ে আসেন সবার জনপ্রিয় চরিত্র মি.বিনকে। আসল সিরিজটি ছিল ১৫ এপিসোডের একটি প্যাকেজ এবং তা অন-এয়ার হয়েছিল জানুয়ারি ১৯৯০ থেকে ডিসেম্বর ১৯৯৫ পর্যন্ত। এমনকি সিরিজটি বিক্রিও হয়েছিল পৃথিবীর প্রায় ২৪৫টি অঞ্চলে।

বর্তমানে তিনি অ্যানিমেটেড মি. বিন মুভিটিতে ভয়েজ দিচ্ছেন। তিনি জানান, বর্তমানে সশরীরে কাজ করার থেকে ভয়েজের কাজ করা অনেক বেশি সহজ তার জন্য। কারণ সরাসরি অভিনয় করতে গেলে অনেক কাজ করতে হয়, যা তার জন্য অনেক বেশি জটিলতা সম্পন্ন। তাছাড়া আমি কোনদিনও অনস্ক্রিন কাজ করাটা উপভোগ করিনি; তা আমার কাছে বরাবরের মতই ছিল ক্লান্তিকর।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

অফিস টাইমে ঘুম পায়!

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন