English

31 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

সখীপুরে অটোচাপায় ৪ বছরের শিশুর মর্মান্তিক মৃত্যু

- Advertisements -
Advertisements

মায়ের কাছ থেকে টাকা নিয়ে স্থানীয় মুদি দোকানে চিপস কিনতে যাওয়ার পথে টাঙ্গাইলের সখীপুরে অটোচাপায় ৪ বছরের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। পরিবারের একমাত্র সন্তানকে হারিয়ে স্বজনদের মাঝে চলছে শোকের মাতম। এলাকাজুড়ে নেমে এসেছে শোকের ছায়া। শনিবার বিকেলে উপজেলার কাকড়াজান ইউনিয়নের হেংগার চালা গ্রামে এ ঘটনা ঘটে।

পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার সীমান্তবর্তী এলাকা হেংগার চালা গ্রামের হাফিজ উদ্দিনের ৪ বছরের মেয়ে নাদিয়া। শনিবার বিকেলে মায়ের কাছ থেকে টাকা নিয়ে মুদি দোকানে চিপস কিনতে যায়। রাস্তা পার হওয়ার সময় পেছন থেকে একটি অটো নাদিয়াকে প্রথমে ধাক্কা দেয়। পরে সে মাটিতে পড়ে গেলে অটোভ্যানটি তার ওপর দিয়ে উঠে যায়। এতে সে আহত হয়। স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় স্থানীয় কয়েকজন ঘাতক অটোচালক বাবুল চন্দ্রকে পালিয়ে যেতে সহায়তা করে বলেও অভিযোগ রয়েছে। অটোচালক বাবুল চন্দ্র ওই ইউনিয়নের চকচকিয়া শ্রীপুর এলাকার মৃত লাল মোহনের ছেলে।

Advertisements

সখীপুর থানার ওসি একে সায়েদুল হক ভূঁইয়া বলেন, অটোচাপায় শিশু নিহতের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পুলিশ যাওয়ার আগেই অটোচালক পালিয়ে যায়। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন