ব্রেকিং নিউজ

আপডেট জানুয়ারি ১১, ২০২১

ঢাকা রবিবার, ২৪ জানুয়ারি, ২০২১, ১০ মাঘ, ১৪২৭, শীতকাল, ১০ জমাদিউস সানি, ১৪৪২

বিজ্ঞাপন

নিসচা চট্টগ্রাম নগর কমিটির সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা: ‘মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সোনার বাংলাদেশ গড়ার আহ্বান’

শফিক আহমেদ সাজীব

নিরাপদ নিউজ

নিরাপদ সড়ক চাই (নিসচা) চট্টগ্রাম নগর কমিটির সিনিয়র সহ-সভাপতি চৌধুরী ফরিদ চট্টগ্রাম প্রেসক্লাবের নির্বাচনে সর্বোচ্চ ভোটে সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় নিরাপদ সড়ক চাই (নিসচা) চট্টগ্রাম মহানগর কমিটির উদ্যোগে সংবর্ধনার আয়োজন করা হয়।

বিজ্ঞাপন

গতকাল রাতে নগরীর জিইসি মোড় বনজৌর রেস্টুরেন্টে নগর কমিটির সভাপতি এস এম আবু তৈয়বের সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ এনামের সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক শফিক আহমেদ সাজীব। শুভেচ্ছা বক্তব্য রাখেন, লায়ন মোহাম্মদ হাকিম আলী, প্রফেসর মোহাম্মদ মনজুরুল কিবরিয়া এবং সাংবাদিক শাহ নেওয়াজ রিটন।

মানব কল্যাণের পাশাপাশি সড়ক দুর্ঘটনা নিরসনে অত্যন্ত নিষ্ঠার সাথে কাজ করে আসছে নিরাপদ সড়ক চাই। চৌধুরী ফরিদকে অভিনন্দন জানিয়ে এবং মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সোনার বাংলাদেশ গড়ার আহ্বান জানিয়ে নগর সভাপতি এস এম আবু তৈয়ব বলেন, এ সম্মাননার মাধ্যমে অনুপ্রেরণা নিয়ে নব উদ্যমে দেশের কল্যাণে সততা এবং নিষ্ঠার সাথে আরও কাজ করবে।

অনুভূতি ব্যক্ত করতে গিয়ে চৌধুরী ফরিদ সংবর্ধনা অনুষ্ঠান আয়োজনে নিসচা’র প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে বলেন, অভিনন্দন ও ভালবাসা পেয়ে আমি সত্যিই গর্বিত এবং আনন্দিত। নিরাপদ সড়ক চাই (নিসচা) নিয়ে আমাদের বড় বড় স্বপ্ন দেখতে হবে। সেই স্বপ্ন পূরণের জন্য এখন থেকেই কাজ করতে হবে। দৃঢ় মনোবল থাকলে জীবনে একজন মানুষ যা কিছু চাই, সবই অর্জন করা সম্ভব। নিসচা’র ভালবাসা ও আদর্শ অন্তরে ধারণ করে সামনের দিকে এগিয়ে যেতে হবে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নিসচা’র নগর সহ-সাধারণ সম্পাদক আরশাদ উর রহমান, মোহাম্মদ মোস্তফা কামাল লিটন, দপ্তর সম্পাদক মোরশেদুর রহমান নয়ন, আইন বিষয়ক সম্পাদক এড. টিপু শীল জয়দেব, যুব বিষয়ক সম্পাদক মোহাম্মদ শহীদুল ইসলাম, নির্বাহী সদস্য যথাক্রমে ডাঃ অঞ্জন কুমার দাশ, মীর সাখাওয়াত হোসেন, সনত তালুকদার, রেজাউল করিম রিটন, রেবা বড়ুয়া, মোহাম্মদ ইব্রাহিম এবং লায়ন আব্দুল মান্নান প্রমুখ।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x