ব্রেকিং নিউজ

আপডেট জানুয়ারি ১১, ২০২১

ঢাকা রবিবার, ১৭ জানুয়ারি, ২০২১, ৩ মাঘ, ১৪২৭, শীতকাল, ৩ জমাদিউস সানি, ১৪৪২

বিজ্ঞাপন

সাঈদ খোকন জানতে চান, তাপসের মান-সম্মানের মূল্য কত?

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) সাবেক মেয়র মোহাম্মদ সাঈদ খোকনের বিরুদ্ধে দায়ের করা মানহানি মামলার প্রতিক্রিয়ায় তিনি বলেছেন, তাপসের মান-সম্মানের বাজারমূল্য কত, মামলার পূর্ণাঙ্গ বিবরণীর পর সেটা আমি জানতে পারব। এ মামলার আইনি মোকাবেলার পাশাপাশি রাজপথে দেনা-পাওনার হিসাব হবে।

বিজ্ঞাপন

আজ সোমবার বিকেলে এ বিষয়ে সাঈদ খোকনের জনসংযোগ কর্মকর্তা মো. হাবিবুল ইসলাম সুমনের সই করা একটি প্রেস বিজ্ঞপ্তি গণমাধ্যমে পাঠানো হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা দক্ষিণ সিটির সাবেক মেয়র মোহাম্মদ সাঈদ খোকনের বিরুদ্ধে মানহানির মামলা করা হবে’ বর্তমান মেয়র শেখ ফজলে নূর তাপসের এমন মন্তব্য প্রসঙ্গে সাবেক মেয়র ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা মোহাম্মদ সাঈদ খোকন বলেছেন, ‘তাপসের মান-সম্মানের বাজারমূল্য কত? মামলার পূর্ণাঙ্গ বিবরণী পর সেটা আমি জানতে পারব। এ মামলার আইনি মোকাবেলার পাশাপাশি রাজপথে দেনা-পাওনার হিসাব হবে ইনশাল্লাহ।’

এর আগে মানহানিকর বক্তব্য দেওয়ার অভিযোগে ডিএসসিসির সাবেক মেয়র সাঈদ খোকনের বিরুদ্ধে মামলা করা হবে বলে সোমবার সকালে জানিয়েছিলেন বর্তমান মেয়র শেখ ফজলে নূর তাপস। পরে সোমবারই ঢাকা মহানগর হাকিম রাজেশ চৌধুরীর আদালতে খোকনের বিরুদ্ধে মানহানির মামলা দুটি করা হয় বলে নিশ্চিত করেছেন ওই আদালতের ক্লার্ক রিপন মিয়া।

তিনি জানান, মামলা দুটির মধ্যে একটি বাদী অ্যাডভোকেট সরোয়ার আলম এবং অপরটি বাদী আনিসুর রহমান। আদালত বাদীদের জবানবন্দি গ্রহণ করে মামলা দুটির বিষয়ে পরে আদেশ দেওয়া হবে বলে জানিয়েছেন।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x