ব্রেকিং নিউজ

আপডেট ২৩ মিনিট ৫১ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১, ৩০ চৈত্র, ১৪২৭, বসন্তকাল, ৩০ শাবান, ১৪৪২

বিজ্ঞাপন

আবারও মোদিকে ‘খোঁচা’ দিলেন নুসরাত জাহান

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

আবারও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ‘খোঁচা’ দিলেন পশ্চিমবঙ্গের তৃণমূল সংসদ সদস্য ও অভিনেত্রী নুসরাত জাহান।

বিজ্ঞাপন

তৃণমূলের সাংসদ-অভিনেত্রী নুসরাতের মন্তব্য, “প্রধানমন্ত্রীর অতি সক্রিয় নেতৃত্বের খোঁজ করছেন? দুঃখিত, তা তো কোথাও নজরে পড়ছে না! শ্রী অমিত মালব্য, যিনি কি না মানবিকতার নামে সমস্যাদায়ক উপাদান, মুখ্যমন্ত্রীকে তার নাম ধরে আক্রমণ করেন, তিনি কি এই তথ্য জেনে অবাক হচ্ছেন! আপনার জ্ঞাতার্থে বলে রাখি, সক্রিয় নেতৃত্বদান কিন্তু একেই বলে!”

দেশে বেকারত্বের হার যেভাবে উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে, সেই প্রসঙ্গেই এবার তীব্র শ্লেষাত্মক মন্তব্যে কেন্দ্রীয় সরকারকে কটাক্ষ করলেন সাংসদ-অভিনেত্রী। নরেন্দ্র মোদির ‘অতি সক্রিয় নেতৃত্ব’ যেমন উধাও হয়ে গিয়েছে, তেমনই বিজেপির আইটি সেলের মুখপাত্র অমিত মালব্য মানবিকতার পথে একটি সমস্যাদায়ক উপাদান হয়ে দাঁড়িয়েছে, বলছেন নুসরাত।

সম্প্রতি এক সংবাদমাধ্যমের সমীক্ষায় উঠে এসেছে যে, গতবছর ডিসেম্বর পর্যন্ত পশ্চিমবঙ্গে বেকারত্বের হার অনেকটাই হ্রাস পেয়েছে, তবে সেই প্রেক্ষিতে কেন্দ্রে বেকারত্বের হার তুলনামূলক অনেকটা বেশি। দেশের বিভিন্ন প্রান্তের যুবক-যুবতীদের হতাশ হতে হচ্ছে চাকরির জন্য। সেই বিষয়েই কেন্দ্রের শাসকদলকে বিঁধেছেন বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরাত।

উল্লেখ্য, সামনেই বিধানসভা নির্বাচন। গেরুয়া শিবিরের চোখ একেবারে বাংলার উপর। যার জেরে তৃণমূলের প্রতিটি কর্মসূচি নিয়েই গেরুয়া শিবির কটাক্ষ করতে ছাড়ে না। তার জেরেই এবার সম্ভবত দেশের তুলনায় পশ্চিমবঙ্গে বেকারত্বের হার হ্রাস পাওয়ায় মোদিকে ছেড়ে কথা বললেন না নুসরাত জাহান।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x