ব্রেকিং নিউজ

আপডেট ৩১ সেকেন্ড

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি, ২০২১, ৯ মাঘ, ১৪২৭, শীতকাল, ৯ জমাদিউস সানি, ১৪৪২

বিজ্ঞাপন

আসন্ন ১নং ইসলামপুর ইউপি নির্বাচনে মহিলা সদস্যপ্রার্থী শামিমা নাছরিন রিনা

মো: রফিক উদ্দিন লিটন

নিরাপদ নিউজ

আসন্ন ইউপি নির্বাচনে কক্সবাজার সদর উপজেলার ১নং ইসলামপুর ইউপি নির্বাচনে সংরক্ষিত ৪,৫,৬ নং ওয়ার্ডের মহিলা সদস্য প্রার্থী,বার বার নির্বাচিত ইউপি সদস্য ওবাইদুল হোছাইন(বর্তমান মেম্বার) এর মেয়ে শামিমা নাছরিন রিনা।

বিজ্ঞাপন

নারীর ক্ষমতায়ন,ন্যায় বিচার,সুশিক্ষা, সমঅধিকার প্রতিষ্ঠায় সর্বোপরি মানব সেবার মহান দ্বায়িত্ব নিয়ে আপনাদের মাঝে এসেছি। এমনটাই বলছিলেন সম্ভাব্য ৪,৫,৬ নং ওয়ার্ডে সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী শামিমা নাছরিন রিনা।

তিনি আরো বলেন, পূর্বে আপনারা আমার বাবাকে বারবার ৪নং ওয়ার্ড থেকে বিপুল ভোটে বিজয়ী করেছিলেন। এজন্য আমি সকলের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আসন্ন ১ নং ইসলামপুর ইউপি নির্বাচনে ৪,৫,৬ নং ওয়ার্ডে সংরক্ষিত মহিলা সদস্য হিসাবে আপনাদের সমর্থন,দোয়া ও রায় প্রত্যাশী। তাই আপনাদের পবিত্র ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে আমাকে জনসেবা করার সুযোগ দিন। আমি কথা দিচ্ছি,আমার সততা,নিষ্ঠা ও কর্মতৎপরতায় উল্লেখিত ওয়ার্ডের অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করে যেতে চাই।

এ প্রসঙ্গে স্হানীয় গ্রামের বাসিন্দা ঈফতেখার উদ্দিন বলেন, মহিলা ইউপি সদস্য প্রার্থী রিনা একজন শিক্ষিত সচেতন ভদ্রঘরের সন্তান। বর্তমানে তার বাবা ৪নং ওয়ার্ড থেকে নির্বাচিত ইউপি সদস্য। তাঁর আচার আচরনে এলাকাবাসী সন্তুষ্ট। আমি ব্যক্তিগত ভাবে মনে করি সামাজিক কল্যাণ ও নারীর ক্ষমতায়নে এমন শিক্ষিত সচেতন লোকেরই প্রতিনিধিত্ব দরকার।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x