ব্রেকিং নিউজ

আপডেট ৪৪ মিনিট ৮ সেকেন্ড

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি, ২০২১, ৯ মাঘ, ১৪২৭, শীতকাল, ৯ জমাদিউস সানি, ১৪৪২

বিজ্ঞাপন

তৃতীয় স্বামীকেও ছেড়ে দিচ্ছেন কিম

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

এবার তৃতীয় স্বামী কানইয়ে ওয়েস্টের সঙ্গে সম্পর্ক টিকছে না কিম কার্দিশিয়ানের। এমন গুঞ্জন বেশ কিছু ধরে চললেও কেউ মুখ খুলছিলেন না। এবার এর সাফ ইঙ্গিত দেওয়া হয়েছে কিমের ইনস্টাগ্রাম পোস্টে। নতুন এই পোস্টের একটা ছবিতে তার আঙুলে ওয়েডিং রিং দেখা যাচ্ছে না! এতে তাদের ডিভোর্সের গুঞ্জনটা আরও বেশি করে ডালপালা মেলেছে।

বিজ্ঞাপন

কানইয়েকে ছেড়ে দেওয়ার কারণ খুঁজতে গিয়ে জানা যায়। বহু দিন ধরে রোগাক্রান্ত কানইয়ের সঙ্গে এক ছাদের নিচে থাকছেন না কিম। এমনকি, তারা এক শহরেও আর নেই! ছেলেমেয়েদের নিয়ে মায়ের সঙ্গে কিম থাকছেন লস অ্যাঞ্জেলসের বাড়িতে। অন্যদিকে, কানইয়ে তার মতো একা একা দিন কাটাচ্ছেন উইওমিংয়ের খামারবাড়িতে।

তাদের ঘনিষ্ঠমহলের দাবি, বাইপোলার ডিজিজে আক্রান্ত কানইয়কে আর সহ্য করতে পারছেন না কিম! কানইয়ের উত্তেজনা, রাগ সবই না কি কিম এবং তার সন্তানদের পক্ষে শারীরিক ভাবে ক্ষতিকর হয়ে উঠছে। যদিও কানইয়ের দাবি- তিনি মানসিকভাবে অসুস্থ নন, কিম এবং তার মায়ের ধরাকে সরা জ্ঞান করার স্বভাব তার মাথা ঠাণ্ডা থাকতে দেয় না!

উল্লেখ্য, পেশায় একজন র‌্যাপার কানইয়ে ওয়েস্ট কিমের তৃতীয় স্বামী। এর আগে ২০০০ সালে ডেমন থমাসকে বিয়ে করেছিলেন কিম। ২০০৪ সালে ভেঙে যায় সে সংসার। তারপর ক্রিস হামপাইরেসের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন ২০১১। অজানা কারণে ২০১৩ সালেই আলাদা হয়ে যান তারা। পরে কানইয়েকে ২০১৪ সালে বিয়ে করেন কিম। এই বিয়ে কিমের তৃতীয় হলেও কানইয়ের ছিলো প্রথম।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x