English

30 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

কাদের মির্জার বক্তব্য সম্পর্কে যা বললেন শাজাহান খান

- Advertisements -

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই আব্দুল কাদের মির্জার বর্তমান সময়ে দেওয়া বেশ কিছু বক্তব্য আলোচনায় এসেছে।

তার বক্তব্য সম্পর্কে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক নৌ মন্ত্রী শাজাহান খান এমপি বলেছেন, মির্জা সাহেবের কোনো বক্তব্য থাকলে তা দলীয় ফোরামে বলা উচিত। এভাবে জনসম্মুখে কোনো কথা বলা উচিত নয়। আর তার সব অভিযোগই সত্য না।

বৃহস্পতিবার দুপুরে মাদারীপুর ডায়াবেটিক হাসপাতালের ছয়তলা ভবনের ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

শাজাহান খান বলেন, এই হাসপাতালটি স্থাপনের জন্য গণপূর্ত বিভাগ, ডায়াবেটিক সমিতিসহ সকলকে আমি ধন্যবাদ জানাই। হাসপাতালটি স্থাপনের ফলে মাদারীপুরের গরিব-অসহায় রোগীদের পাশাপাশি সকল শ্রেণির মানুষ উন্নত চিকিৎসা সেবা পাবে।

এই হাসপাতাল থেকে মুনাফার শতকরা ৩০ ভাগ টাকা গরিব মানুষের চিকিৎসার জন্য ব্যয় করা হবে। এছাড়া গড়ে শতকরা ৩০ ভাগ গরিব মানুষকে বিনামূল্যে চিকিৎসাসেবা দেয়া হবে। এই হাসপাতালটি স্থাপনের ফলে জেলার মানুষ চিকিৎসা সেবায় আরো এক ধাপ এগিয়ে গেল বলেও জানান তিনি।

গণপূর্ত গোপালগঞ্জ জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. আবুল খায়েরের সভাপতিত্বে ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, সিভিল সার্জন ডা. শফিকুল ইসলাম ও পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হোসেন।

আরও উপস্থিত ছিলেন গণপূর্ত সার্কেল গোপালগঞ্জের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. মশিউর রহমান, মাদারীপুরের নির্বাহী প্রকৌশলী কামরুল ইসলাম খান ও প্রকল্প পরিচালক বিশ্বজিৎ বৈদ্য। ছয়তলা ভবনের ৮০ শয্যা বিশিষ্ট মাদারীপুর ডায়াবেটিক হাসপাতালটি ২১ কোটি ৫৩ লাখ টাকা ব্যয়ে নির্মিত হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন