English

34 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

ভৈরবে ‘মেডিকেল স্টুডেন্টস্ অ্যাসোসিয়েশন’ এর কমিটি গঠন

- Advertisements -

পেশায় সেবা, চেতনায় মানবতা” এই মূলমন্ত্রে উজ্জীবিত হয়ে ২০১৩ সালে প্রতিষ্ঠিত হয়েছিল ‘মেডিকেল স্টুডেন্টস্ এসোসিয়েশন অ ব ভৈরব’। প্রতিষ্ঠালগ্ন থেকেই ভৈরবের সকল মেডিকেল শিক্ষার্থীদের এই সংগঠন বিভিন্ন কার্যক্রমের মাধ্যমে এগিয়ে গেছে অনেকদূর। সম্প্রতি একটি আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে তাদের প্রথম পূর্ণাঙ্গ ম্যাগাজিন “দুর্জয়” প্রকাশিত হয়েছে। গতকাল ১৫ই জানুয়ারি, ২০২০ইং সন্ধ্যায় ভৈরব বাজারের ভেনিস বাংলা রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়ে গেল MSAB এর বার্ষিক সাধারণ সভা, যেখানে নতুন নেতৃত্বের জন্য ২০২০-২১সালের কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে।

উক্ত সভায় এমএসএবি’র সম্মানিত উপদেষ্টামন্ডলীর মধ্যে উপস্থিত ছিলেন ভৈরব উপজেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও ডক্টরস ক্লাব অব ভৈরব এর সাধারণ সম্পাদক ডাঃ মিজানুর রহমান কবির, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের শিশু বিভাগের সহকারী অধ্যাপক ডাঃ মোজাম্মেল হক জুয়েল, ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজের সার্জারি বিভাগের সহযোগী অধ্যাপক ডাঃ আশিক মাহমুদ, ডাঃ আতিক রহমান, ডাঃ কামাল আহমেদ, ডাঃ মোজাম্মেল হক ঝলক, সংগঠনের বিদায়ী সভাপতি ডাঃ কামরুল হাসান, বিদায়ী সাধারণ সম্পাদক ডাঃ মিনহাজ মাহমুদ সরকার অভি – সহ সংগঠনের অন্যান্য সদস্যরা। আয়োজিত এই সভায় ভোটগ্রহণের মাধ্যমে এবং উপদেষ্টামণ্ডলীর সুবিবেচনায় নির্বাচিত হয় নবগঠিত কমিটি।

কমিটির নবনির্বাচিত সভাপতি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক ডাঃ মুনাব্বির উল হক এবং নবনির্বাচিত সাধারণ সম্পাদক শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক ডাঃ গোলাম হোসেন টুটন।

নবগঠিত কমিটিতে আরো রয়েছেন সমন্বয়ক হিসেবে আশিক হোসাইন, সিনিয়র সহ-সভাপতি ডাঃ সোহরাব হোসেন সৌরভ, সহ সভাপতি হুমায়ুন কবির, যুগ্ম সাধারণ সম্পাদক সায়মা আহমেদ রিচি, সাংগঠনিক সম্পাদক তানভীর মাহমুদ ভূইয়া, অর্থ সম্পাদক আদনান বিন ফারুক, দপ্তর সম্পাদক তানহা শোয়াইব, সাহিত্য সম্পাদক সুখন সাজিনদা প্রাপন।

শীঘ্রই পূর্ণাঙ্গ কমিটি গঠনের মাধ্যমে MSABর কার্যক্রম নতুন উদ্যমে শুরু করার আশাবাদ ব্যক্ত করেছেন নবাগতরা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন