English

34 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

লেফটেন্যান্ট শেখ জামালের নামে জাতীয় টেনিস কমপ্লেক্সের নামকরণের সিদ্ধান্ত

- Advertisements -

জাতীয় ক্রীড়া পরিষদ এই মর্মে সিদ্ধান্ত গ্রহণ করেছে যে, ঢাকাস্থ রমনা জাতীয় টেনিস কমপ্লেক্সের নাম জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দ্বিতীয় পুত্র শহীদ লেফটেন্যান্ট শেখ জামালের নামে নামকরণ করা হবে। এ সিদ্ধান্তের আলোকে রমনা জাতীয় টেনিস কমপ্লেক্সের বর্তমান নাম হবে ” লেফটেন্যান্ট শেখ জামাল জাতীয় টেনিস কমপ্লেক্স, রমনা, ঢাকা”। এখন থেকে এ সিদ্ধান্ত কার্যকর হবে।

এ প্রসঙ্গে জাতীয় ক্রীড়া পরিষদের চেয়ারম্যান ও যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি বলেন, বঙ্গবন্ধুর পরিবারের প্রতিটি সদস্যই দেশের ক্রীড়াঙ্গনে এক একটি আলোকবর্তিকা। স্বাধীনতার অব্যবহিত পরেই দেশের ক্রীড়াঙ্গনকে এগিয়ে নিতে শহীদ শেখ জামালের অবদান সূর্যের আলোর ন্যায় দীপ্তিমান। তিনি নিজেও একজন সফল টেনিস খেলোয়াড় ছিলেন। আমরা শহীদ লেফটেন্যান্ট শেখ জামালের প্রতি শ্রদ্ধা জানাতে ও ক্রীড়াঙ্গনে তাঁর অবদানকে চিরস্মরণীয় করে রাখতে জাতীয় টেনিস কমপ্লেক্সকে লেফটেন্যান্ট শেখ জামাল জাতীয় টেনিস কমপ্লেক্স হিসেবে নামকরণের সিদ্ধান্ত গ্রহণ করেছি।

উল্লেখ্য যে, ইতোমধ্যে জাতীয় টেনিস কমপ্লেক্সকে আধুনিকায়ন করতে আটটি নতুন টেনিস কোর্ট স্থাপন (ফ্লাড লাইটসহ), একটি জিমনেসিয়াম নির্মাণ , প্রধান ফটক সংস্কার ও আধুনিকায়ন, আবাসিক সুবিধাসহ মিডিয়া সেন্টার নির্মাণ , বিদ্যমান ভবন সমূহের প্রয়োজনীয় সংস্কার, মেরামত ও আধুনিকায়ন এর কার্যক্রম শেষ হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন