English

24 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

মৌলভীবাজারে ডিজিটাল ট্রাফিক সিগন্যাল সিস্টেম চালুর পরিকল্পনা গ্রহণ

- Advertisements -

১৯ জানুয়ারি (মঙ্গলবার) দুপুরে জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়ন, সমস্যা ও সম্ভাবনা নিয়ে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মত বিনিময়কালে এই কথা জানিয়েছেন নবাগত পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া।

পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া বলেন, সম্প্রতি সিলেট রেঞ্জের ডিআইজি মৌলভীবাজার পরিদর্শন করে গেছেন। তিনি বলেছেন মৌলভীবাজার শান্তিপূর্ণ এলাকা। এখানকার মানুষ খুব সভ্য ও আইন মান্যকারী। মৌলভীবাজারে ডিজিটাল ট্রাফিক সিগন্যাল সিস্টেম চালু করার পরিকল্পনা নেয়া হয়েছে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে পুলিশ সুপার বলেন, যারা বিকট আওয়াজ ও দ্রুত গতিতে মোটরসাইকেল চালায় তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

পুলিশ সুপার বলেন, আমাদের দেশে সাংবাদিকতায় পেশাদারিত্বের মান বেড়েছে। গত দশ বছরে অনেক অগ্রসর হয়েছে এ মাধ্যম। সাংবাদিকরা যাতে স্বাচ্ছন্দে কাজ করতে পারেন সেজন‍্য সব ধরনের সহযোগিতা করা হবে।

দুর্নীতি, সন্ত্রাস ও মাদকমুক্ত জেলা গড়তে এবং আইনশৃঙ্খলার উন্নয়নে সাংবাদিকদের সহযোগিতা চান তিনি। এছাড়া জেলায় কনস্টেবল নিয়োগে স্বচ্ছতা রাখাসহ কোনো ধরনের নিয়োগ বাণিজ্যের সুযোগ কেউ পাবেনা এমন প্রতিশ্রুতি ব্যক্ত করেন পুলিশ সুপার।

পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার হাসান মো. নাসের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার মুজাহিদুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জিয়াউর রহমান, মৌলভীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পান্না দত্ত, সহ-সভাপতি নূরুল ইসলাম শেফুল ও অশোক কুমার দাশ, ডিবি’র অফিসার ইনচার্জ(ওসি) সুধীন চন্দ্র দাশ, ডিআইও ওয়ান আবু তাহেরসহ প্রেসক্লাবের নবীন-প্রবীণ সাংবাদিকবৃন্দ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন