ব্রেকিং নিউজ

আপডেট জানুয়ারি ২৩, ২০২১

ঢাকা বুধবার, ৩ মার্চ, ২০২১, ১৮ ফাল্গুন, ১৪২৭, বসন্তকাল, ১৮ রজব, ১৪৪২

বিজ্ঞাপন

ডোনাল্ড ট্রাম্পের জন্য বিপাকে এই নারী, এখন চাইছেন অর্থসাহায্য

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

টেক্সাসের ফ্রিস্কোর রিয়েল এস্টেট এজেন্ট জেনা রায়ান, গেল প্রেসিডেন্ট নির্বাচনে পছন্দের প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের পরাজয় মানতে না পেরে ক্যাপিটলে বিক্ষোভ দেখাতে ব্যক্তিগত জেট বিমানে উড়ে এসেছিলেন ওয়াশিংটনে। সেখানে গ্রেফতারও হয়েছিলেন। কিন্তু ট্রাম্পের জন্য এত তোড়জোড় করেও হোয়াইট হাউস ছেড়ে যাওয়ার দিনে ক্ষমার তালিকায় ছিলেন না জেনা।

বিজ্ঞাপন

সাংবিধানিক অধিকার থাকা সত্ত্বেও শেষ সময়ে ট্রাম্প যাদের ক্ষমা করেছেন তাদের মধ্যে ছিলেন না ওই নারী। তাই মামলা লড়া আর তার আর্থিক ক্ষয়ক্ষতির জন্য ট্রাম্প সমর্থকদের কাছে বৃহস্পতিবার অর্থসাহায্য চাইলেন জেনা। এই খবর দিয়েছে আমেরিকার দৈনিক ‘দ্য ওয়াশিংটন পোস্ট’। জেনা বলেছেন, ‘লোকে আমাকে রেসিস্ট বলছে। আমাকে ১০ থেকে ২০ বছর জেলে পুরে রাখতে বলছে। আমার সঙ্গে সকলে খুব খারাপ ব্যবহার করছে।’

জানা গেছে, ক্যাপিটলে জনসাধারণের জন্য নিষিদ্ধ এলাকায় কোনও সরকারি অনুমতি ছাড়াই ঢুকে পড়ে ও তুলকালাম ঘটানোর অভিযোগে জেনাকে ফেডারেল পুলিশ গ্রেফতার করে গত ১৫ জানুয়ারি। তার মোবাইল ফোন, কম্পিউটার বাজেয়াপ্ত করেছে পুলিশ। এমনকি পুলিশ তার ব্যক্তিগত ব্যাঙ্ক অ্যাকাউন্ট সিল করে দিয়েছে মামলা লড়া ছাড়াও ‘অন্য ব্যাপারে অর্থব্যয়ে’র কারণে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x