English

28 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

চট্টগ্রাম সিটি নির্বাচনে ঢালিউডের একঝাঁক তারকা নৌকা প্রতীকের প্রচারণায়

- Advertisements -

চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে ঢালিউডের একঝাঁক তারকা নিয়ে নৌকা প্রতীকে ভোট চেয়ে প্রচারণায় চালিয়েছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী।

২৪ জানুয়ারি ২০২১ রোববার বিকেলে চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে থেকে দুটি ট্রাকে করে তারা প্রচারণায় নামেন। ঢাকা থেকে বিমানযোগে রোববার সকালে চট্টগ্রাম এসে পৌঁছান তারকারা। আওয়ামী লীগের নির্বাচনী প্রচার সেলের তত্ত্বাবধানে শুরু হওয়া এই প্রচারণায় অংশ নেন চিত্রনায়ক রিয়াজ, সাইমন সাদিক, মাহিয়া মাহি, অপু বিশ্বাস, মীর সাব্বির, অরুনা বিশ্বাস, বিজরী বরকতউল্লাহ ও তারিন আহমেদসহ আরো কয়েকজন তারকা।

প্রচারে নেমে তারকারা বলেন, চট্টগ্রামের উন্নয়নের মার্কা নৌকা। আমরা বিশ্বাস করি চট্টগ্রাম সিটি কর্পোরেশনের যে উন্নয়ন, সে উন্নয়নের ধারা অব্যহত থাকবে। চট্টগ্রামবাসী নতুন একজন নগর পিতাকে পাবে, যাকে পেলে চট্টগ্রাম আরও সুন্দর এবং সুপরিকল্পিত হবে। তাই ২৭ তারিখ সারাদিন নৌকা মার্কায় ভোট দিন।

প্রচারণায় নায়ক রিয়াজ বলেন, চট্টগ্রামের নগর পিতার জন্য যাকে মনোনয়ন দেয়া হয়েছে তিনি একজন যোগ্য প্রার্থী। আমরা মনে করি রেজাউল করিম ভাইয়ের মাধ্যমে চট্টগ্রাম আরও সমৃদ্ধ হবে। চট্টগ্রামবাসীর কাছে তাই নৌকার পক্ষে ভোট চাই। নৌকা যেন চট্টগ্রামে বিজয়ী হয় এই কামনা করি।

তারকাদের কাছে পেয়ে এ সময় সেলফিতে মেতে উঠেন অনেকেই। মেয়র প্রার্থী রেজাউল করিমও তাদের সাথে প্রচারণা চালান। চট্টগ্রামে নৌকার সমর্থনে প্রচারণায় অংশ নেওয়ার জন্য তারকাদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান তিনি। এসময় ওই মিনি ট্রাক এবং নির্ধারিত রুটগুলোতে স্থানীয় নেতাকর্মীরা অবস্থান নেন।

তারকাদের ধন্যবাদ জানিয়ে মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী বলেন, নৌকায় দরিদ্র মানুষের মুখে হাসি ফুটিয়েছে। তাই চট্টগ্রামবাসী আবারও নৌকায় ভোট দিয়ে উন্নয়নের সুযোগ করে দেবেন।

এদিকে আওয়ামী লীগের নির্বাচনী প্রচার সেলের পক্ষ থেকে জানানো হয়েছে, তারকারা আগামীকাল সোমবার নগরীর টাইগারপাস-দেওয়ান হাট-বাদামতলী মোড় হয়ে ফকিরহাট-সল্টগোলা, দক্ষিণ-মধ্যম হালিশহর, ইপিজেড, স্টিলমিল বাজার-এয়ারপোর্ট এলাকা পর্যন্ত প্রচারণা চালাবেন।

প্রসঙ্গত, আগামী ২৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন। এতে আওয়ামী লীগের রেজাউল করিম চৌধুরী ও বিএনপির ডা. শাহাদাত হোসেনসহ ৭ মেয়র প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন