English

31 C
Dhaka
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
- Advertisement -

নিসচা টংগিবাড়ী শাখার সভাপতি জামাল মন্ডলের মাতার ইন্তেকাল: ইলিয়াস কাঞ্চনের শোক প্রকাশ

- Advertisements -

নিরাপদ সড়ক চাই (নিসচা) কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য ও টংগিবাড়ী শাখার সভাপতি, এপেক্স ক্লাব অফ বিক্রমপুর এর সহ- সভাপতি, সুজন সুশাসনের জন্য নাগরিক মুন্সীগঞ্জ জেলা কমিটির সহ-সভাপতি এম জামাল হোসেন মন্ডলের মাতা ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মুন্সীগঞ্জ জেলার টংগিবাড়ী উপজেলাধীন আব্দুল্লাপুর ইউনিয়নের সলিমাবাদ নিবাসী মোঃ কামাল উদ্দিন মন্ডলের স্ত্রী ও এম জামাল হোসেন মন্ডলের মাতা বার্ধক্যজনিত কারণে গত শনিবার বেলা ২টা ৩০মি- এ ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল (৭৫) বছর।

তিনি স্বামী, দুই ছেলে, চার মেয়ে, নাতি, নাতনীসহ অনেক গুণগৃহি রেখে গেলেন। গতকাল তাকে আব্দুল্লাপুর কাছিমিয়া বাইতুল উলুম মাদ্রাসায় বাদ এশার নামাজের পড় দাফন সম্পন্ন করা হয়েছে।

জামাল হোসেন মন্ডলের মাতার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন নিরাপদ সড়ক চাই (নিসচা) এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। তিনি নিহতদের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। এবং আল্লাহতায়ালা যেন মরহুমার পরিবার পরিজনকে শোক সহিবার তৌফিক দান করেন এই দোয়া করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন