English

24 C
Dhaka
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
- Advertisement -

নিজ বাড়ি থেকে অভিনেত্রীর মরদেহ উদ্ধার

- Advertisements -

ভারতের বেঙ্গালুরুর নিজের বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে কন্নড় অভিনেত্রী তথা প্রাক্তন বিগ বস কন্নড়ের প্রতিযোগী জয়শ্রী রামাইয়ার মরদেহ। সোমবার ঝুলন্ত অবস্থায় অভিনেত্রী মরদেহ উদ্ধার করা হয়। অভিনেত্রীর মৃত্যু ঘিরে চাঞ্চল্য তৈরি হয়েছে। ভারতের স্থানীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে এই তথ্য জানা গেছে।

বেঙ্গালুরু পুলিশ জানিয়েছে, মগাধি রোডের প্রগতি লেআউটে নিজের বাড়ি থেকে উদ্ধার হয়েছে অভিনেত্রীর মরদেহ। ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে, অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।

জয়শ্রীর এই অস্বাভাবিক মৃত্যুর জেরে চাঞ্চল্য তৈরি হয়েছে কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে। অবসাদ নিয়ে প্রকাশ্যে মুখ খোলার পর থেকেই আলোচনায় ছিলেন জয়শ্রী। এর আগেও আত্মহত্যার চেষ্টা করেছেন এই অভিনেত্রী। গত বছর জুলাই মাসের ২২ তারিখ ফেসবুকে লেখেন, ‘আই কুইট… বিদায় জানালম এই পৃথিবীকে আর ডিপ্রেশনকে’। নেটিজেনদের নজরে আসবার পরই হইচই পড়ে গিয়েছিল। পরবর্তীতে পোস্টটি মুছে ফেলেন জয়শ্রী। পাল্টা লেখেন, ‘আমি ঠিক আছি। সকলকে অনেক ভালোবাসা।’

ওই ঘটনার পর ২৫ জুলাই ফেসবুক লাইভে মৃত্যু আর ডিপ্রেশন নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছিলেন অভিনেত্রী। তিনি জানান, আর্থিক দিক থেকে তার কোনো অভাব নেই। তবে তিনি ডিপ্রেশনের সঙ্গে লড়াই করতে পারছেন না। ব্যক্তিগত জীবনে নানান সমস্যার সম্মুখীন তিনি। ছোটবেলা থেকেই বারবার কাছের মানুষদের হাতে প্রতারিত হতে হয়েছে তাকে। সেই ধাক্কা তিনি আর সামলাতে পারছেন না। তিনি আরো জানান, ‘আমি লুজার এবং আমি স্বেচ্ছামৃত্যুর আবেদন জানাচ্ছি’।

বিগ বস কন্নড়ের তিন নম্বর সিজনের প্রতিযোগী ছিলেন জয়শ্রী। বিগ বস শেষ হওয়ার পর তেমন কোনো কাজের সুযোগ হাতে আসেননি অভিনেত্রীর। ব্যক্তিগত ও পেশাদার জীবনে একের পর এক ধাক্কা সামলে উঠতে পারছিলেন না তিনি। সেই নিয়ে বন্ধুদের কাছে দুঃখও প্রকাশ করেছিলেন। অভিনেত্রী বন্ধু শিল্পা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, পরিবার, বন্ধুবান্ধব, সহকর্মী সকলের কাছ থেকেই নিজেকে দূরে সরিয়ে নিয়েছিলেন জয়শ্রী।

২০১৭ সালে উপ্পু হুলি খারা ছবির সঙ্গে রুপোলি পর্দায় যাত্রা শুরু হয়েছিল জয়শ্রীর। এছাড়াও ব্ল্যাক নামের একটি কন্নড় ছবিতেও অভিনয় করেছেন প্রয়াত অভিনেত্রী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন