ব্রেকিং নিউজ

আপডেট ২০ মিনিট ২৬ সেকেন্ড

ঢাকা বুধবার, ৩ মার্চ, ২০২১, ১৮ ফাল্গুন, ১৪২৭, বসন্তকাল, ১৯ রজব, ১৪৪২

বিজ্ঞাপন

সংসদ সদস্যদের আগে করোনা ভ্যাকসিন নেওয়া দরকার: ফখরুল ইসলাম আলমগীর

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিশ্বের বিভিন্ন দেশে সরকার প্রধান ও মন্ত্রীরা আগে করোনা ভ্যাকসিন নিয়ে জনগণকে ভ্যাকসিন নিতে সাহস জুগিয়েছেন। কিন্তু বাংলাদেশে তার চিত্র উল্টো। মানুষের আস্থা সৃষ্টি করতে প্রধানমন্ত্রীসহ সংসদ সদস্যদের আগে করোনা ভ্যাকসিন নেওয়া দরকার।

বিজ্ঞাপন

আজ সোমবার বিকেলে রংপুর সদরের পাগলাপীরের বিনোদন কেন্দ্র ভিন্নজগতে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী পালনে রংপুর বিভাগীয় উদযাপন কমিটির প্রস্তুতিমূলক সভায় শেষে তিনি এসব কথা বলেন।

বিএনপি মহাসচিব চট্রগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে নির্বাচন কমিশনের কর্মকাণ্ডের উপর ক্ষোভ প্রকাশ করে বলেন, এই নির্বাচন কমিশন নিরপেক্ষ নয়। তাই তাদের কাছে সুষ্ঠু নির্বাচন আশা করা যায় না।

তিনি বলেন, স্বাধীনতার যুদ্ধের সঙ্গে শহীদ জিয়াউর রহমান ইতিহাস হয়ে আছেন। এই ইতিহাস মুছে ফেলা যাবে না। তাই এই মহান সুর্বণ জয়ন্তীতে বিএনপির প্রতিটি নেতাকর্মীকে শহীদ জিয়ার বহুদলীয় গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার সংগ্রামে ঝাঁপিয়ে পড়ে রাষ্ট্রের মালিকানা জনগণের হাতে ফিরে আনতে হবে।

সভায় বিএনপি স্থায়ী কমিটির সদস্য ও রজত জয়ন্তী পালন রংপুর বিভাগীয় কমিটির আহ্বায়ক সাবেক স্পিকার ব্যারিস্টার জমির উদ্দিন সরকারের সভাপতিত্বে ও বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এবং উদযাপন কমিটির সদস্য সচিব অধ্যক্ষ আসাদুল হাবিব দুলুর সঞ্চালনায় বক্তব্য রাখেন বিএনপির রংপুর বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও দিনাজপুর পৌরসভার নব নির্বাচিত মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম, কেন্দ্রীয় কমিটির সদস্য সাবেক এমপি বিলকিস ইসলাম, মির্জা ফয়সাল, ফরহাদ হোসেন আজাদ, রিনা বেগম, রংপুর মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি সামসুজ্জামান সামু, রংপুর জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক রইচ আহমেদ, কুড়িগ্রাম জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান রানাসহ অনেকে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x