ব্রেকিং নিউজ

আপডেট ১১ মিনিট ২ সেকেন্ড

ঢাকা বৃহস্পতিবার, ৬ মে, ২০২১, ২৩ বৈশাখ, ১৪২৮, গ্রীষ্মকাল, ২৩ রমজান, ১৪৪২

বিজ্ঞাপন

টাকা নিয়েও ব্যক্তিগত মুহূর্তের ছবি ও ভিডিও ফাঁস, প্রেমিক আটক

রাজশাহী প্রতিনিধি

নিরাপদ নিউজ

রাজশাহীতে ব্যাক্তিগত মুহূর্তের ছবি ও ভিডিও ধারণ করে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে হারুনুর রশিদ (৩০) নামক এক ব্যাক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ মঙ্গলবার জেলার বাগমারা থানাধীন নামকান গ্রাম থেকে অভিযুক্ত ওই যুবককে গ্রেপ্তার করা হয়েছে। রাজশহী মহানগর পুলিশ (আরএমপি) বিষয়টি নিশ্চিত করেছে।

বিজ্ঞাপন

পুলিশ জানায়, প্রেমের সম্পর্ক থাকাকালীন জোসনা (ছদ্মনাম) নামক এক তরুণীর ব্যক্তিগত মুহূর্তের ভিডিও ধারণ করে হারুন। তাদের মধ্যে বিচ্ছেদ হলে সেগুলোকে পুঁজি করে তরুণীর কাছ থেকে ৩ লাখ টাকা চাঁদা নেন তিনি। পরে বিভিন্নমাধ্যমে সে ভিডিও ছড়িয়ে দেন ওই যুবক। এ ঘটনায় গতকাল সোমবার ভুক্তভোগী বোয়ালিয়া মডেল থানায় এসে অভিযুক্ত হারুনের বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। মামলা দায়েরের একদিন পরেই গ্রেপ্তার করা হয় তাকে।

রাজশাহী মাহানগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, অশ্লীল ছবি ও ভিডিও চিত্র ধারণ করে তরুণীকে ব্ল্যাকমেইল ও অর্থ গ্রহণের পরও বিভিন্ন গণমাধ্যমে ছবি শেয়ার করার ঘটনায় তার বিরুদ্ধে মামলা হয়। এর জেরে অভিযুক্ত হারুনকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) মতিন জানান, রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) সাইবার ক্রাইম ইউনিটের তথ্য ও প্রযুক্তির সহায়তায় তারা অভিযুক্ত হারুনের অবস্থান জানতে পারেন। পরে ভোরের দিকে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার ব্যক্তিগত মোবাইল সেটটি উদ্ধার করা হয়।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x