ব্রেকিং নিউজ

আপডেট ১৩ মিনিট ৪৫ সেকেন্ড

ঢাকা বৃহস্পতিবার, ৬ মে, ২০২১, ২৩ বৈশাখ, ১৪২৮, গ্রীষ্মকাল, ২৩ রমজান, ১৪৪২

বিজ্ঞাপন

ঈদগাঁও প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে থানার নবাগত অফিসার ইনচার্জ এর মতবিনিময়

মোঃ রফিক উদ্দিন লিটন, ঈদগাঁও

নিরাপদ নিউজ

কক্সবাজার ঈদগাঁও প্রেসক্লাব নেতৃবৃন্দ ও সাংবাদিকদের সঙ্গে ঈদগাঁও থানার নবাগত ওসি মোঃ আবদুল হালিমের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার ২৫ শে জানুয়ারী রাত ৮ টায় থানা মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

শুরুতে সংক্ষিপ্ত বক্তব্যে অফিসার ইনচার্জ মোঃ আবদুল হালিম বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ। পুলিশ ও সাংবাদিক কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে সমাজ থেকে মাদককারবারী, সন্ত্রাসী, ধর্ষণ, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজি, দুর্নীতিবাজ, দখলবাজ ও অপরাধ কমে যাবে। সকল অপরাধের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে৷

সাংবাদিক সহ জনগণের সহযোগিতা পেলে ঈদগাঁওকে মাদক ও সন্ত্রাস মুক্ত করা হবে। সাংবাদিকদের পক্ষে বক্তব্য দেন ঈদগাঁও প্রেস ক্লাব সভাপতি মোঃ রেজাউল করিম (ইনানী, আজাদী, বাংলাদেশ বেতার) সাধারণ সম্পাদক শাহিদ মোস্তফা শাহিদ (সকালের কক্সবাজার, টিটিএন)। উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি শেফাইল (রূপালী সৈকত, খবরপত্র), সহ- সভাপতি জাহাঙ্গীর বাঙালী (দেশেরপত্র), সহ-সভাপতি মোঃ তৈয়ব জালাল (আমাদের কক্সবাজার), মিছবাহ উদ্দীন (কক্সবাজার বার্তা, কোহেলিয়া টিভি) যুগ্ম সাধারণ সম্পাদক, সায়মন সরওয়ার কায়েম (কক্স টাইম), সাংগঠনিক সম্পাদক এম, শফিউল আলম আজাদ (দৈনিক দৈনন্দিন, দৈনিক ৭১ বাংলা), সহ-সাংগঠনিক সম্পাদক, এম, আবু হেনা সাগর (কক্সবাজার প্রতিদিন), অর্থ সম্পাদক, এম, ছরওয়ার শিফা ( রূপসীগ্রাম), সহ-অর্থ সম্পাদক, নাছির উদ্দীন পিন্টু (দৈনিক অগ্নিশিখা), সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক, ওসমান গণি (বিশ্ব মানচিত্র, জি- কক্স টিভি), প্রচার ও প্রকাশনা সম্পাদক মোজাম্মেল হক (গণসংযোগ), দপ্তর সম্পাদক, আলা উদ্দীন (সকালের সময়), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ কাউছার উদ্দিন শরীফ (দৈনিক নতুন বাজার), মিডিয়া ও যোগাযোগ বিষয়ক সম্পাদক আমির হোসেন (মেহেদী), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক।সদস্য এনামুল হক (কক্সবাজার ৭১), গিয়াস উদ্দিন (আলোকিত উখিয়া), আশফাক উদ্দিন আরফাত (দেশের নিউজ) মনছুর আলম (মেহেদী, চ্যানেল কক্স), মোঃ রফিক উদ্দিন লিটন (গণমানুষের আওয়াজ)। এ সময়় পুলিশ কর্মকর্তাদের মধ্যে এসআই শামীম আল মামুন, এস আই মামুন, এসআই রেজাউল ও এসআই জুয়েল উপস্থিত ছিলেন।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x