English

29 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

সড়কে বেপরোয়া ট্রাক্টর, দুর্ঘটনার শিকার পুলিশ সদস্য আশঙ্কাজনক

- Advertisements -

দিনদুপুরে সড়কে দাপিয়ে বেড়াচ্ছে শত শত ট্রাক্টর। ফলে বাড়ছে সড়ক দুর্ঘটনা, সৃষ্টি হচ্ছে যানজট ও নষ্ট হচ্ছে রাস্তাঘাট। বুধবার সকাল ৯টায় বগুড়ার আদমদীঘিতে ট্রাক্টরের বেপরোয়া গতির কারণে দুর্ঘটনার শিকার হন আনোয়ার হোসেন নামে এক পুলিশ সদস্য। উপজেলার পূর্ব ঢাকারোড এলাকার সিংড়াপাড়া নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে। আহত পুলিশ সদস্য দুপচাঁচিয়ার বাসিন্দা ও নওগাঁ সদর মডেল থানায় কর্মরত।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপচাঁচিয়া উপজেলা থেকে পুলিশ সদস্য আনোয়ার হোসেন পালসার মোটরসাইকেল যোগে বুধবার সকালে কর্মস্থল নওগাঁ সদর মডেল থানার উদ্দেশে যাচ্ছিলেন। এ সময় আদমদীঘির পূর্ব ঢাকারোড এলাকায় পৌঁছালে সেখানে সড়ক উন্নয়নের কাজ দেখে তার মোটরসাইকেলের গতি কমিয়ে দেন। এরপর ওই স্থানে সামনে থেকে দ্রুত গতিতে আসছিল একটি ইট বোঝায় ট্রাক্টর। পুলিশ সদস্য ওই স্থান অতিক্রম করার সময় বেপরোয়া গতির ট্রাক্টরের ধাক্কায় তিনি গুরুত্বর আহত হন।

আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা এবং বেপরোয়া ওই ট্রাক্টর ও ট্রাক্টরের চালককে আটক করে থানায় নেওয়া হয়েছে। বর্তমানে ওই পুলিশ সদস্য আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন