English

42.2 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

সিলেট অনলাইন প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ

- Advertisements -

সিলেট অনলাইন প্রেসক্লাবের নবনির্বাচিত (২০২১-২০২২) কমিটি দায়িত্ব গ্রহন করেছে। মঙ্গলবার (২৭ জানুয়ারি) সন্ধ্যায় অনলাইন প্রেসক্লাব কার্যালয়ে এক আনন্দঘন পরিবেশে নতুন কমিটি দায়িত্ব গ্রহন করে। নতুন কমিটির সদস্যরা হলেন, সভাপতি মুহিত চৌধুরী,সহ-সভাপতি গোলজার আহমদ হেলাল, সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ, সহ-সাধারণ সম্পাদক তাওহীদুল ইসলাম, কোষাধ্যক্ষ আব্দুল মুহিত দিদার, তথ্য ও প্রযুক্তি সম্পাদক কে.এ রহিম,পাঠাগার ও প্রকাশনা সম্পাদক মবরুর আহমদ সাজু, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক জহিরুল ইসলাম মিশু,নির্বাহী সদস্য শ্রী আশিষ দে,সাইফুল ইসলাম ও মাহমুদ হোসেন খান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ক্লাব সদস্য আফরোজ খান, সেলিম আহমদ,মাজহারুল ইসলাম সাদি, মো: জসিম উদ্দিন ,আব্দুল হাসিব, আবু জাবের, কামরুজ্জামান,আলমগীর হোসেন,হেনা মমো। দায়িত্ব গ্রহণ শেষে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সস্পাদক ক্লাবের অগ্রগতির স্বার্থে সকলের সহযোগিতা কামনা করেন।

সিলেট অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটিকে কেন্দ্রীয় আ.লীগের সদস্য ডনের ফুলেল শুভেচ্ছা
সিলেট অনলাইন প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সভাপতি মুহিত চৌধুরী ও সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ সহ কার্যনির্বাহী কমিটির সকল সদস্যকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আজিজুস সামাদ ডন। বুধবার সন্ধ্যায় সিলেট অনলাইন প্রেসক্লাব কার্যালয়ে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান তিনি। এসময় আজিজুস সামাদ ডন বলেন, আমার বাবা প্রয়াত জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদ ছিলেন সাংবাদিক-বান্ধব। সাংবাদিকরা সবসময় আমার বাবার পাশে ছিলেন। আর আজ আমি এ পর্যায়ে আসার পেছনে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন সাংবাদিকরা। আমি ও আমার পরিবার সবসময়ই সাংবাদিকদের কাছে ঋণী ও কৃতজ্ঞ। তিনি আরও বলেন, আমি মনে প্রাণে বিশ্বাস করি সিলেটের সাংবাদিকতার ঐতিহ্য অক্ষুণ্ন থাকবে।

সিলেটের সাংবাদিকদের মধ্যে যে সৌহাদ্যপূর্ণ সম্পর্ক ছিল তা আরও সুদৃঢ় হবে। নতুন কমিটি সিলেট অনলাইন প্রেসক্লাবকে উত্তরোত্তর সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যাবে। আজিজুস সামাদ ডনকে স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন সিলেট অনলাইন প্রেসক্লাবে সভাপতি মুহিত চৌধুরীর সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ। এসময় উপস্থিত ছিলেন সহ-সভাপতি গোলজার আহমদ হেলাল, সহ-সাধারণ সম্পাদক তাওহীদুল ইসলাম, কোষাধ্যক্ষ আব্দুল মুহিত দিদার, তথ্য ও প্রযুক্তি সম্পাদক কে.এ রহিম,পাঠাগার ও প্রকাশনা সম্পাদক মবরুর আহমদ সাজু, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক জহিরুল ইসলাম মিশু,নির্বাহী সদস্য আশিষ দে,মাহমুদ হোসেন খান সাইফুল ইসলাম। ক্লাব সদস্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, আফরোজ খান, সেলিম আহমদ, মাজহারুল ইসলাম সাদি, মো: জসিম উদ্দিন, আব্দুল হাসিব, আবু জাবের, কামরুজ্জামান,আলমগীর হোসেন,হেনা মমো।

জহিরুল ইসলাম মিশুকে অগ্রনী তরুন সংঘের ফুলেল শুভেচ্ছা
নিরাপদ নিউজ ডটকমের সিলেট ব্যুরো প্রধান, দৈনিক বাংলাদেশের আলোর সিলেট মহানগর প্রতিনিধি,নিসচা কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক,আজীবন সদস্য ও অগ্রনী তরুন সংঘের সভাপতি জহিরুল ইসলাম মিশু সিলেট অনলাইন প্রেসক্লাবের ক্রীড়া এ সাংস্কৃতিক সম্পাদক নির্বাচিত হওয়ায় অগ্রনী তরুন সংঘের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়েছে।

সোমবার ২৫ জানুয়ারি রাতে নগরীর লন্ডনী রোড অগ্রনী তরুন সংঘের কার্যালয়ে সংঘের নেতৃবৃন্দ এ সংবর্ধনা জানান। এসময় উপস্থিত ছিলেন অগ্রনী তরুন সংঘের সহ-সভাপতি শাহ মো. লোকমান আলী, সাধারন সম্পাদক মাসুদুজ্জামান তফাদার মুক্তার, সাবেক সভাপতি আতিকুর রহমান খান মুন্না, বিডিসিলেটনিউজের সম্পাদক ও অনলাইন প্রেসক্লাবের নবনির্বাচিত সদস্য মাহমুদ হোসেন খান, সদস্য শরীফুল ইসলাম রাশেদ, ফাহিম মুনতাসির প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন