English

28 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

মৌলভীবাজার শহরে অবৈধ গাড়ি পার্কিং রাখা যাবে না: পুলিশ সুপার

- Advertisements -

আগামি ১৬ ফেব্রুয়ারি মধ্যে মৌলভীবাজার শহরে কোন অবৈধ পার্কিং রাখা যাবে না বললেন পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া।

বুধবার সকাল ১১ টায় মৌলভীবাজার শহরে কাঁচাবাজার সম্মুখে ট্রাক স্ট্যান্ডে পাকিং নিয়ে কেন্দ্র করে ট্রাফিক সার্জনের সাথে চালকদের বাকবিতণ্ডা হলে চালকেরা রাস্তা অবরোধ করলে চালকদের সাথে পুলিশের এক সমঝোতা বৈঠকে তিনি এসব কথা জানান।

তিনি আরো জানান শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট গুলোতে কোন অবৈধ গাড়ি পার্কিং রাখা যাবেনা এবং অবৈধ কাগজবিহীন গাড়ি চলতে দেওয়া হবে না। কাঁচা বাজার বাসস্ট্যান্ডের সাধারণ সম্পাদক মোবারক মিয়া জানান,আজ সকাল ১১টায় চালাক মহাব্ব উল্লাহ ঢাকা মেট্রো ন১৪- ৭২২৪ নাম্বারের গাড়িটি স্ট্যান্ডে পাকিং করছিল এমন সময় ট্রাফিক সার্জেন্ট মোহাম্মদ উল্লাহ চালককে চড় থাপ্পড় মারেন এতে সর্বস্তরের চালকরা ট্রাক রাস্তারর মধ্যেরেখে ঘণ্টাব্যাপী মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে রাখে।

পরে খবর পেয়ে পুলিশ সুপার তাৎক্ষণিক ঘটনাস্থলে এসে এক সমঝোতার মাধ্যমে অবরোধ উঠিয়ে নিতে বাধ্য হয় চালকরা।

পরে দুপুর সাড়ে বারোটায় সড়ক চলাচল স্বাভাবিক হয়।

এব্যাপারে ট্রাফিক সার্জন জানানসকালে চালক মাহবুবুল্লাহ রাস্তার পাশে ট্রাক রেখে দেন একপর্যায়ে আমি ট্রাকটি সরাতে বললে সে উচ্চবাচ্য কথা বলে পরে আমি পুলিশ ডেকে নিয়ে আসলে তারা জোরপূর্বক রাস্তা অবরোধ করে। চড় থাপ্পড় এর কথা জানতে চাইলে তিনি বলেন এটা মিথ্যা বানোয়াট।

শ্রমিকদের পক্ষে উপস্থিত উপস্থিত থেকে বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা মিনি ট্রাক মালিক-শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি আব্দুল ওয়াদুদসহ আরও কয়েকজন শ্রমিক নেতা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন