English

24 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

সায়নীকে যৌনকর্মী বললেন বিজেপি সাংসদ

- Advertisements -

‘শিবলিঙ্গকে যারা অপমান করেছে, আমাদের মা মনসাকে যারা অপমান করেছে তারাই অরিজিনাল যৌনকর্মী বলে আমি মনে করি’- কলকাতার অভিনেত্রী সায়নী ঘোষকে নিয়ে এমন মন্তব্যই করলেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ।

পশ্চিমবঙ্গের পূর্ব বর্ধমানের খণ্ডঘোষের সভায় অংশ নিয়েছিলেন সৌমিত্র। সেখানে নিজের বক্তব্যে তিনি এই কথা বলেন।

এদিনের সভায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধেও কড়া ভাষায় মন্তব্য করেন বিজেপির এ সাংসদ।

তিনি বলেন, ‘ওই ফিল্ম আর্টিস্ট আছে কিছু যারা শুধু দক্ষিণ কলকাতায় মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে ২ লক্ষ টাকা করে স্যালারি পায়। তারা কি বলছে জানেন? এই বর্ধমানের শিব মন্দিরে, এই বুয়াইচণ্ডী কালী মন্দিরে, শিব মন্দিরে যে শিবলিঙ্গ থাকে সেই শিবলিঙ্গতে কন্ডম পরিয়ে শিব পুজো করা হোক। মমতা বন্দ্যোপাধ্যায় বলছেন, তার কবিরা বলছে, মা সরস্বতী যৌনকর্মী?

আমি শুধু একটা কথা বলতে চাই। তাকে জবাব দেওয়ার সময় এসেছে। না হলে এখানে মন্দির একটাও থাকবে না। না হলে মমতা বন্দ্যোপাধ্যায় আপনাদের ঘাড় ধরে বের করে দেবেন।’

এরপরই সায়নী ঘোষের বিরুদ্ধে তোপ দাগেন সৌমিত্র খাঁ। সভায় বলেন, ‘আমি সায়নী ঘোষকে বলতে চাই, তোমরা এই ধরনের কথা বলছ। ধর্মতলায় বসে বসে নাটক করছ। ওই ধর্মতলায় বসে বসে অনেক কিছু বলছ। আমরা তো বলছি না তোমারা যেদিন মসজিদে আজান পড়বে আমরা কিছু খারাপ কাজ করব। কিন্তু তৃণমূলের চাকরের মতো কিছু অভিনেতা-অভিনেত্রীরা বলছে যে দুর্গা পুজোর অষ্টমীর দিন গরুর মাংস খাওয়াবে।

আমরা বলতে পারি দেখুন যে যার ধর্মে বিশ্বাস করি। কিন্তু আমাদের শিবলিঙ্গকে যারা অপমান করেছে, আমাদের মা মনসাকে যারা অপমান করে, তারাই অরিজিনাল যৌনকর্মী বলে আমি মনে করি।’

নিজের বক্তব্যে গোমাংস রান্না করার প্রসঙ্গ তুলে দেবলীনা দত্তকেও একহাত নেন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন