English

42.2 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

নীলফামারীর সৈয়দপুরে ট্রেন থেকে নামতে গিয়ে চাকার নিচে পড়ে মৃত্যু

- Advertisements -

নীলফামারীর সৈয়দপুরে ট্রেনে কাটা পড়ে মোবারক হোসেন (৪৩) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) রাত সোয়া ৯টার দিকে সৈয়দপুর রেলওয়ে স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মৃত মোবারক হোসেন খুলনার খালিশপুর থানার আলমনগর গ্রামের মৃত. নেছার মিয়ার ছেলে।

Advertisements

জানা গেছে, মোবারক নীলফামারীর সৈয়দপুর শহরের পুরাতন বাবুপাড়ায় তার অসুস্থ স্ত্রীকে দেখতে আসেন। বৃহস্পতিবার রাতে তিনি ও তার এক শ্যালক বাপ্পী সৈয়দপুর রেলওয়ে স্টেশনে চিলাহাটি থেকে ঢাকাগামী আন্তঃনগর নীলসাগর এক্সপ্রেস ট্রেনে তাঁর এক নিকটাত্মীয়কে তুলে দিতে আসেন। ওই আত্মীয়কে তুলে দিয়ে চলন্ত ট্রেন থেকে নামার সময় পা পিছলে নিচে পড়ে যান মোবারক। এ সময় এতে ট্রেনের চাকায় তার ডান পা কাটা পড়ে।

পরে সৈয়দপুর রেলওয়ে থানা পুলিশের সহযোগিতায় তাকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

Advertisements

সৈয়দপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রহমান, এ দুর্ঘটনাটি জিআরপি থানা এলাকায় ঘটেছে। কিন্তু তাকে উদ্ধার করে ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যাওয়ার পর তার মৃত্যু হয়। পরে হাসপাতাল থেকে সৈয়দপুর থানায় ঘটনাটি অবহিত করা হয়েছে।

সৈয়দপুর থানার ডিউটি অফিসার পিএসআই মো. রাজু জানান, ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির মৃত্যুর ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন